বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

সন্তানকে নিয়ে সুন্দর পরিকল্পনা করেন শাকিব: বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০১:২০ পিএম

শেয়ার করুন:

সন্তানকে নিয়ে সুন্দর পরিকল্পনা করেন শাকিব: বুবলী

দাম্পত্য জীবন নিয়ে টানাপোড়েন থাকলেও সন্তানের বাবা হিসেবে শাকিব খানকে স্টার মার্কস দিলেন শবনম বুবলী। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নায়িকা জানিয়েছেন, সন্তানের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিতে শাকিব সব চেষ্টা করে যাচ্ছেন।

বুবলী বলেন, ‘শাকিব খান আসলে বাবা হিসেবে সন্তানকে নিয়ে এবং সন্তানের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে অনেক সুন্দর পরিকল্পনা করেন। সবসময় পাশে থাকার চেষ্টা করেন। কিন্তু তিনি নিজেও তো অনেক ব্যস্ত, নানা ব্যস্ততায় সবসময় সব পরিকল্পনা বাস্তবায়ন করতে হয়তো একটু সময় লেগে যায়। তা ছাড়া সবকিছু নিয়ে ওকে বেশি প্রেশার দিতে চাই না আমি। তাই যে কোনো দায়িত্ব বাস্তবায়নের ব্যাপারটি আমিই মূলত দেখাশোনা করি। এ জন্য এই ব্যাপারটিও পরিবারে চেক অ্যান্ড ব্যালান্স করে নিয়েছি। সেক্ষেত্রে একজন পরিকল্পনাকারী, আরেকজন বাস্তবায়নকারী। এভাবেই চলছে।’


বিজ্ঞাপন


সদ্য গুঞ্জন রটেছে, আট মাস আগে বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর। এটি সত্য কি না— জানতে চাইলে বুবলী বলেন, ‘এ ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। দেখুন, আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা আমাদের বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।’

গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

এরপর বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর