সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনা আপন গতিতে ফিরে আসবে: জায়েদ খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০১:০০ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনা আপন গতিতে ফিরে আসবে: জায়েদ খান

ফুটবল বিশ্বের অন্যতম পরাশক্তি আর্জেন্টিনা ০২-০১ গোলে পরাজয় বরণ করেছে সৌদি আরব ফুটবল দলের কাছে। তুলনামূলক দুর্বল দলের কাছে এমন পরাজয় মানতে কষ্ট হচ্ছে দলটির সমর্থকদের। প্রিয় দল শিগগিরই তার হারানো জৌলুস ফিরবে পাবে বলে স্বপ্ন দেখছেন আর্জেন্টিনার সমর্থকরা।

নায়ক ও শিল্পী সমিতির সাবেক নেতা জায়েদ খান আশা করছেন, অচিরেই আর্জেন্টিনা তার আপন গতিতে ফিরে আসবে। আর্জেন্টিনা হারার পর সামাজিক যোগাযোগমাধ্যমে এই আশা ব্যক্ত করেছেন তিনি।


বিজ্ঞাপন


একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন জায়েদ। নিজের ফেসবুকে ওই অনুষ্ঠানের উপস্থাপিকাদের সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে এই প্রত্যাশা করেছেন তিনি। জায়েদ লিখেছেন, ‘সামনে আর্জেন্টিনা তার আপন গতিতে ফিরে আসবে এটাই প্রত্যাশা।’

গতকাল মঙ্গলবার বিকেল চারটায় কাতারের লুসাইল স্টেডিয়ামে সি গ্রুপের প্রথম ম্যাচে মাঠে নামে আর্জেন্টিনা-সৌদি আরব। ম্যাচের শুরুতে লিওনেল মেসি পেনাল্টি থেকে দলকে এগিয়ে দিলেও, শেষপর্যন্ত লিড ধরে রাখতে পারেনি স্ক্যালোনি বাহিনী। দলের রক্ষণভাগের ব্যর্থতায় দ্বিতীয়ার্ধের আট মিনিটের মধ্যে দলটিকে মাটিতে নামিয়ে আনে এশিয়ার পরাশক্তি সৌদি আরব।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর