মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪, ঢাকা

শারীরিক কসরত দেখাতে ইট ভাঙলেন অক্ষয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৫:৫৩ পিএম

শেয়ার করুন:

শারীরিক কসরত দেখাতে ইট ভাঙলেন অক্ষয়

গুজরাটের সুরাতে চলছে ১৪ তম আন্তর্জাতিক কুডো টুর্নামেন্ট। এতে উপস্থিত ছিলেন বলিউড তারকা অক্ষয় কুমার। প্রতিযোগিতাটিতে শারীরিক কসরত দেখাতে ভোলেননি মার্শাল আর্টে পারদর্শী এ নায়ক। ভরা আসরে নিজের বাহুবলে ইট ভেঙে দেখিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন অক্ষয়। সেখানে দেখা যাচ্ছে, অক্ষয় অনুষ্ঠানে এসে বিজয়ীদের পুরষ্কার বিতরণ করছেন। পাশাপাশি দর্শকদের উদ্দেশ্যে বক্তব্যও রাখছেন। এরপর নিজেও অনুষ্ঠানে অংশ নেন। পরে ইট ভেঙে নিজের পারদর্শিতা দেখান এই তারকা।


বিজ্ঞাপন


ভিডিওর ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘সকলকে অনেক ধন্যবাদ দীপাবলির মধ্যেও অক্ষয় কুমার ১৪ তম আন্তর্জাতিক কুডো টুর্নামেন্টে যোগ দেওয়ার জন্য। এখানে এলে আমার ভীষণ ভালো লাগে। আমার অতীতের দিনগুলো মনে পড়ে যায়। আমি বিশ্বাস করি এই প্রতিযোগিতা প্রতিবছর কুডো খেলোয়াড়দের সংখ্যা এই দেশে বাড়াতে সাহায্য করবে।’

দিওয়ালিতে মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘রাম সেতু’ সিনেমা। এই ছবিটি দিয়ে দীর্ঘদিন পর তার নামের পাশ থেকে ফ্লপ শব্দটি মুছতে শুরু করেছে তার।

ছবিতে একজন পুরাতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়, যিনি আগে নাস্তিক থাকলেও পরে ঈশ্বরের অস্তিত্বে বিশ্বাসি হয়ে ওঠেন। এতে অক্ষয় কুমারের সঙ্গে আরও অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং নুশরাত ভারুচা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর