শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাগদানের তিন বছর, ফারিয়ার বিয়ের কী খবর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৪:৪৫ পিএম

শেয়ার করুন:

বাগদানের তিন বছর, ফারিয়ার বিয়ের কী খবর

তারকাদের বিয়েবিচ্ছেদ কিংবা বাগদান হওয়ার পরও তা ভেঙে যাওয়ার নজির আছে। আর সেকারণে নুসরাত ফারিয়াকে নিয়ে চলছে জোর গুঞ্জন। ২০২০ সালের মার্চে রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সম্পন্ন হয় তার। কথা ছিল, ওই বছরের ডিসেম্বর ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করবেন তারা। এরপর কেটে গেছে তিন বছর। কিন্তু এখনও বিয়ের পিঁড়িতে বসেননি দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা।

এদিকে শোনা যাচ্ছে, বাগদান ভেঙে গেছে ফারিয়ার। সেকারণে আজও বিয়ে করছেন না তিনি। যদিও এ নায়িকা তা অস্বীকার করেছেন। জানিয়েছেন, কাজের ব্যস্ততার কারণে বিয়ে করতে পারছেন না।


বিজ্ঞাপন


নুসরাত ফারিয়া বলছেন, ‘অবশ্যই বিয়ে করব এটা নিশ্চিত। এখন বিয়ে করছি না এই যা। চলতি বছর মাত্রই আমার গ্র্যাজুয়েশন শেষ হলো। আমরা দুজনই বড় হয়েছি আর্মি পরিবারে। আমাদের পরিবারে অনেক আত্মীয়স্বজন। তাদের নিয়ে বড় আয়োজন করতে হবে। এ জন্য আমাদের সময়ও দরকার। আবার আমার টানা শিডিউল ও রনির নতুন বিজনেস নিয়ে সময়ও পাওয়া যাচ্ছে না। জীবনটা উপভোগ করতে চাই আগে। তারপর আরও বড় দায়িত্ব (বিয়ে) নেব।’

গত বছরও বিয়ে প্রসঙ্গে একই ধরনের কথা জানিয়েছিলেন গণমাধ্যমকে। তখন ফারিয়া বলেছিলেন, ‘বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। দ্যাটস ক্লিয়ার! বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সে সময়টা আমার কাছে নেই। প্যান্ডামিকের জন্য দুই বছরের মতো পিছিয়ে গেছি। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে। তাই আপাতত বিয়ে করছি না।’

দীর্ঘ সাত বছর গোপনে প্রেমের পর পারিবারিকভাবে বাগদান সেরেছিলেন নুসরাত ফারিয়া। তার হবু বর রনি একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে। অবশ্য বিয়ের আগেই হবু বরকে নিয়ে দেশের বাইরে বেড়িয়েও এসেছেন তিনি।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর