শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

‘শের খান’ শুরু হবে ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ নভেম্বর ২০২২, ০৩:০৫ পিএম

শেয়ার করুন:

‘শের খান’ শুরু হবে ফেব্রুয়ারিতে

গত মাসে খবর আসে সুপারস্টার শাকিব খান ‘শের খান’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার শাকিব জানান, ‘শের খান’ আসছে। এবার খবর এলো ‘শের খান’-এর শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারিতে। এটি প্রযোজনা করবে কপ ক্রিয়েশন। সঙ্গে থাকবে এসকে ফিল্মস। এই দুই প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রই জানিয়েছে এ খবর।

সূত্র জানায়, ২০২৩ সালের ফেব্রুয়ারিতে শুরু হবে ‘শের খান’-এর শুটিং। ছবিটি শেষ করা হবে টানা শুটিংয়ের মাধ্যমে। এরপর নতুন বছরের যেকোনো একটি বড় উৎসব বেছে নেওয়া হবে ছবিটির মুক্তি জন্য।


বিজ্ঞাপন


‘শের খান নির্মাণের দায়িত্বে থাকছেন সানী সানোয়ার। তিনি বলেন, ‘পুলিশ অ্যাকশনের পাশাপাশি সাসপেন্স, থ্রিল, ড্রামা সবই থাকবে এই ছবিতে। সেইসঙ্গে ঢাকার বাইরে ঘটে যাওয়া অজানা ক্রাইম প্রেক্ষাপট উঠে আসবে। পুরো সিনেমায় উন্নত কারিগরি ব্যবস্থা থাকবে।’

শাকিব প্রসঙ্গে এ নির্মাতা বলেন, “শাকিব খানের অগণিত দর্শকের দীর্ঘদিনের চাওয়া ছিল তাকে ভিন্নভাবে পর্দায় তুলে আনার। আমার অ্যানালাইসিস হচ্ছে, ‘শের খান’ তাদের সেই ক্ষুধা মেটানোর জন্য উপযুক্ত সিনেমা হতে পারে।”

shakib khan

তবে ছবিটিতে শাকিবের বিপরীতে কোন নায়িকা থাকছেন— সে ব্যাপারে মুখ খোলেননি সানী। কিছুটা রহস্য রেখে তিনি বলেন, ‘কিছুটা চমক হিসেবেই থাকুক। খুব বেশিদিন নায়িকা বা অন্যান্য শিল্পীদের নাম জানতে অপেক্ষা করতে হবে না।’


বিজ্ঞাপন


গতকাল বৃহস্পতিবার এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। সেসময় লেন্সবন্দি হন শাকি-সানী। নিজের ফেসবুকে সেই ছবি প্রকাশ করেই অনুরাগীদের জানিয়েছিলেন, ‘শের খান’ লোডিং।

‘শের খান’ সিনেমায় পুলিশের চৌকস একজন অফিসারের চরিত্রে অভিনয় করবেন কিং খান। এর আগে নির্মাতা জানিয়েছিলেন, এই ছবিতে শাকিবকে ভিন্নভাবে উপস্থাপন করা হবে। থাকবে চমক।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর