শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

‘শের খান’ লোডিং…

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ নভেম্বর ২০২২, ১২:১২ পিএম

শেয়ার করুন:

‘শের খান’ লোডিং…

সুপারস্টার শাকিব খান ‘শের খান’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন— খবরটি গত মাসেই এসেছিল। অক্টোবরের শেষদিন বলা হয়েছিল, শিগগিরই বিস্তারিত জানানো হবে ছবিটির ব্যাপারে। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে কিং খান নিজেই জানিয়ে দিলেন ‘শের খান’ লোডিং…

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে নিজের ফেসবুকে শাকিব একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে তাকে দেখা যাচ্ছে নির্মাতা সানী সানোয়ারের সঙ্গে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শের খান’ লোডিং।


বিজ্ঞাপন


শাকিব আরও জানিয়েছেন ছবিটি নির্মাণ করবেন সানী সানোয়ার। এটি প্রযোজনা করবে কপ ক্রিয়েশন। সঙ্গে থাকবে এসকে ফিল্মস।

মুহূর্তেই ভাইজানের ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন পোস্টটিতে। অল্প সময়েই লাইক, কমেন্টে তারা নিজেদের ভালো লাগা জানান। তাদের উদ্দীপনা দেখে মনে হচ্ছিল এবার যেন স্বস্তির নিশ্বাস ফেললেন।

এর আগে কপ ক্রিয়েশনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বলা হয়েছিল, “এসকে ফিল্মস ও কপ ক্রিয়েশনের যৌথ উদ্যোগে ‘শের খান’-এর প্রি প্রোডাকশন চলছে পুরোদমে। স্বল্প সময়ের মধ্যে ‘শের খান’ নিয়ে আপনাদের আগ্রহ, উদ্দীপনা ও ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আশা করি চলচ্চিত্রটি আপনাদের আকাঙ্ক্ষা পূরণে সফল হবে।”

সানী সানোয়ার সাধারণত পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি নির্মাণ করেন। জানা গেছে, এবারও সেটার ব্যতিক্রম হচ্ছে না। ‘শের’ অর্থ ‘বাঘ’। নামেই অনুমান করা যায় পুরোদস্তুর অ্যাকশনধর্মী ছবি হতে যাচ্ছে এটি। গণমাধ্যমকে সানী সানোয়ার জানিয়েছিলেন, এতে পুলিশের চৌকস একজন অফিসারের চরিত্রে অভিনয় করবেন কিং খান।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর