সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

জয়ার সৌন্দর্য যেন অর্ফিয়াসের বাঁশি

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ০৫:০৪ পিএম

শেয়ার করুন:

জয়ার সৌন্দর্য যেন অর্ফিয়াসের বাঁশি

গায়ে চাপিয়েছেন কমলা রঙের বুক খোলা কার্ডিগেন। কালো বক্ষবন্ধনী ভেদ করে বিদ্রোহ করছে বেয়াড়া যৌবন। শরীরের বাঁকে বাঁকে আবেদন উল্লাস করছে বাঁধ ভেঙে আছড়ে পড়া বানের পানির মতো। উন্মুক্ত ক্লিভেজে চুমু খাচ্ছে সাপের মতো এঁকে-বেঁকে নেমে আসা কেশরাজি।

হাতের আঙুলে আদর করে জড়িয়ে আছে একাধিক অঙ্গুরি, কণ্ঠে পেঁচিয়ে আছে সরু একটি হার। বক্ষবন্ধনীর আঙুল চারেক নিচ থেকে পায়ের পাতা অব্দি নেমে গেছে কার্ডিগেনের রঙের প্লাজো। তাতে উন্মুক্ত উদর জেল্লা ছড়াচ্ছে ইলিশ মাছের রূপালি পেটের মতো।


বিজ্ঞাপন


ভ্রু নাচিয়ে, চোখে নেশা জমিয়ে, ঠোঁটে কমনীয়তা মেখে ঠিক এভাবেই সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন জয়া আহসান। একই পোশাকে কয়েকটি ছবিতে ভিন্ন ভিন্ন ভঙ্গিতে লেন্সবন্দি হয়েছেন তিনি। হেমন্তের সঙ্গে ভাব জমিয়ে শীতের আমেজ যখন ডানা ঝাপটাচ্ছে তখন জয়ার এমন লাস্যময়ী মূর্তি যেন এক আজলা উষ্ণতা ছড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায়।

jaya ahsan

প্রিয় তারকাকে এমন আগ্রাসী আবেদনময়ী রূপে দেখে আগুনে আত্মহুতি দানে উৎসুক পতঙ্গের মতো ঝাঁকে ঝাঁকে ঝাপিয়ে পড়েছেন নেটিজেনরা। লাইক, কমেন্ট ও শেয়ারে তার প্রতি নিজেদের আগ্রহ প্রকাশ করেছেন তারা।

মন্তব্যের ঘরে কেউ রেখে গেছেন জয়ার সৌন্দর্যের প্রশংসা। কেউ তার ছবিতে খুঁজে পেয়েছেন সৃজনশীলতা, আবার কেউ কেউ এক ফাঁকে বয়সের কথাও মনে করে দিয়েছেন তাকে। দুষ্টু নেটিজেনদের একটি অংশ আবার মন্তব্যের ঘরে জানিয়ে গেছেন, আজ রাতে তাদের ঘুম হবে না।


বিজ্ঞাপন


তবে জয়া এ সমস্ত মন্তব্যের বিপরীতে নীরবতা ভাঙেননি। অবশ্য সৌন্দর্য যেখানে সরব সেখানে মুখের আগল খুলে আর কী হবে? তার চেয়ে কুলুপ এঁটে রাখাই ভালো। তাতে কিছুটা রহস্য জমে। সুন্দরীদের রহস্যমণ্ডিত থাকাই ভালো।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর