বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

দক্ষিণি সিনেমায় অভিনয় করতে চান ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ১১:৪২ এএম

শেয়ার করুন:

দক্ষিণি সিনেমায় অভিনয় করতে চান ক্যাটরিনা

দক্ষিণি সিনেমার দাপটে কোণঠাসা বলিউড। করোনার পর যেখানে হিন্দি সিনেমা মুখ থুবড়ে পড়েছে, সেখানে আকাশে উড়ছে তামিল-তেলেগু কিংবা মালায়লম ভাষার সিনেমা। এ কারণে এবার দক্ষিণি সিনেমায় অভিনয়ের ইচ্ছা পোষণ করলেন ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা যদিও এর আগে তেলেগু ও মালয়ালম ভাষার সিনেমায় কাজ করেছেন। তবে সেগুলো তাকে সেভাবে পাদপ্রদীপের আলোয় আনতে পারেনি। সেকারণে, এবার যুতসই চরিত্রের সন্ধানে তিনি।


বিজ্ঞাপন


এদিকে সদ্য মুক্তি পেয়েছে মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান-১’ সিনেমাটি। ছবির চাকচিক্যে মোহিত বলিউডও। ছবিটি দেখে ক্যাটরিনা বলেছেন, ‘যদি এমন কোনো চিত্রনাট্য হাতে আসে, যাতে বলিষ্ঠ চরিত্র করতে হবে। ভাষা কোনো বাধা হবে না। দক্ষিণে প্রতিভাধর পরিচালকরা রয়েছেন।’

এরপরই মণি রত্নমের কথায় গেলেন অভিনেত্রী। উদাহরণ টেনে বললেন, “মণি স্যরের ‘পোন্নিয়িন সেলভান-১’ কী ভাল ছবি, তাই না! এত জাঁকজমক, নিখুঁত সৌন্দর্য প্রতি ফ্রেমে সেই অপূর্ব সংগীতনির্মাণ— আমি মুগ্ধ। জীবনের এই পর্বে এসে এমন একটা দুর্দান্ত কাজ চিনিয়ে দেয় তিনি কতটা বড় মাপের পরিচালক।”

ক্যাটরিনা অভিনীত ‘ফোনভূত’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। বিয়ের পর এটিই হতে যাচ্ছে প্রথম মুক্তি পেতে যাওয়া ছবি। ৪ নভেম্বর ‍মুক্তি পাবে এটি। এতে তার সঙ্গে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টর।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর