শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছেলের হাতে জন্মদিনের কেক কাটব: পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ০৪:৪০ পিএম

শেয়ার করুন:

ছেলের হাতে জন্মদিনের কেক কাটব: পরীমণি

ঘটা করে জন্মদিন পালনে ঢালিউড অভিনেত্রী পরীমণির জুড়ি নেই। দিনটি বরাবরই বেশ রাজকীয়ভাবে উদযাপন করেন তিনি। চলতি মাসের ২৪ তারিখ ৩০ এ পা রাখবেন এ নায়িকা।

এদিকে পরীমণির জীবনযাত্রায় এসেছে বেশ পরিবর্তন। দুই মাস হলো মা হয়েছেন তিনি। তাই অনেকেই তার এবার জন্মদিন উদযাপন নিয়ে ছিলেন সংশয়ে। পরীমণি সেসব দ্বিধা-সংশয় দূর করে দিয়ে জানালেন, এবারও বেশ জমকালোভাবেই করবেন নিজের জন্মদিনের আয়োজন।


বিজ্ঞাপন


এ প্রসঙ্গে পরীমণি বলেন, “প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর ‘দামাল’ ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণায় ও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাব। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেওয়া যাবে না।”

বিগত জন্মদিনগুলোতে পরীমণির আপন বলতে একমাত্র নানা ছিলেন। এবার সঙ্গে যোগ হয়েছেন আরও দুজন। স্বামী শরিফুল রাজ এবং দুই মাস বয়সী পুত্র রাজ্য।

পরীর ইচ্ছা সন্তানের হাতেই জন্মদিনের কেক কাটবেন তিনি। এমনটা উল্লেখ করে তিনি বলেন, ‘আগে তো নানুকে নিয়ে কেক কাটতাম। এখন ৪ জন হয়েছি। নানু আছেন, রাজ আছে, রাজ্য আর আমি আছি। এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।’

এরইমধ্যে জন্মদিনের পোশাক পরিকল্পনাও করে ফেলেছেন পরীমণি। শ্বেত শুভ্র বসনে ধরা দেবেন এবার। তিনি বলেন, এবার পোশাকে সাদার সঙ্গে জল রঙের সমন্বয় থাকবে।


বিজ্ঞাপন


মাতৃত্বজনিত কারণে বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন পরীমণি। দুই মাস বয়সী পুত্র রাজ্যকে নিয়েই কাটে তার সময়। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে তার নতুন চলচ্চিত্র ‘মা’। মাতৃত্বটা যখন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ঠিক তখন পর্দায়ও মা হয়ে আসছেন এই অভিনেত্রী।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর