বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

সেরা অভিনেতা শাকিব খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ০১:০৩ পিএম

শেয়ার করুন:

সেরা অভিনেতা শাকিব খান

জনপ্রিয়তার চেয়ে বড় কোনো পুরস্কার নেই। আর এই জনপ্রিয়তার কমতি নেই ঢালিউড সুপারস্টার শাকিব খানের। অনুরাগীদের ভালোবাসা তাকে বানিয়েছে ‘কিং খান’। এবার এনে দিল সেরা অভিনেতার সম্মাননা। যুক্তরাষ্ট্রে আয়োজিত নিউইয়র্ক ঢালিউড অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব।

স্থানীয় সময় রোববার (১৬ অক্টোবর) রাতে কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরার মিলনায়তনে বসেছিল ঢালিউড অ্যাওয়ার্ডসের এবারের আসর। সেখানে জনপ্রিয়তার বিচারে সেরা অভিনেতার নাম ঘোষণা করা হয় শাকিবের। তবে পুরস্কার নিতে নিউইয়র্ক যাননি এ তারকা।


বিজ্ঞাপন


কিং খান ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন আরও ২৬ জন শিল্পী। সেরা টেলিভিশন অভিনেতার পুরস্কার জমা পড়েছে আফরান নিশো ঝুলিতে। সেরা টেলিভিশন অভিনেত্রী হিসেবে পুরস্কার জিতেছেন মেহজাবিন চৌধুরী (রেডরাম), তানজিন তিশা, তাসনিয়া ফারিন (নিউ সেন্সেশন)। শ্রেষ্ঠ সহকারী অভিনেত্রী শাহনাজ খুশি, সেরা গায়ক তাহসান খান, সেরা গায়িকা দিলশাদ নাহার কণা, সেরা চলচ্চিত্র অভিনেতা চঞ্চল চৌধুরী (হাওয়া), সেরা চলচ্চিত্র পুরস্কার পেয়েছে ‘হাওয়া‘। সেরা চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মীম (পরাণ), সেরা চলচ্চিত্র অভিনেত্রী (জনপ্রিয়) পূজা চেরি, সেরা কৌতুক অভিনেতা জিয়াউল হক পলাশ, সেরা নাট্য নির্মাতা মোস্তফা কামাল রাজ, ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড পেয়েছেন আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি, বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন ফারিয়া শাহরিন, লোকগানের শিল্পী কালা মিয়া, সেরা টিভি সংবাদ পাঠিকা রুমানা আফরোজ, প্রবাসের সেরা গায়ক শাহ মাহবুব, রানো নেওয়াজ, রায়ান তাজ, প্রবাসের সেরা গায়িকা নীলিমা শশী, সংগীতশিল্পীর বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন মরিয়ম মারিয়া, ইমন এবং প্রবাসের সেরা উপস্থাপক বাবু জামান।

শো টাইম মিউজিক নামের একটি প্রতিষ্ঠান এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজক। এদিন পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রতিষ্ঠানটির কর্ণধার আলমগীর আলম খান। তিনি বলেন, ‘ঢালিউডের ২০তম আসর আশানুরূপ সাফল্য পায়নি। অনুষ্ঠানটি সফল করতে যেভাবে পরিকল্পনা করা হয়েছিল শেষে সেটা করা সম্ভব হয়নি।’

গত বিশ বছর ধরে দেশটিতে আয়োজন করা হচ্ছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। বাংলাদেশ ও বহির্বিশ্ব মিলিয়ে ৩০ অধিক তারকা যোগ দেন এবারের অনুষ্ঠানে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর