শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

যুক্তরাষ্ট্রে কী করছেন চঞ্চলরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২, ০৩:৩৫ পিএম

শেয়ার করুন:

যুক্তরাষ্ট্রে কী করছেন চঞ্চলরা

দেশের শোবিজ দুনিয়ার একঝাক তারকা এই মুহূর্তে আলো ছড়াচ্ছেন মার্কিন মুলুকে। চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ ও শাহনাজ খুশি, ইমন, পলাশ, ফারিয়া শাহরীনসহ আরও অনেকেই রয়েছেন এই তালিকায়। কোনো সিনেমা বা নাটকের শুটিংয়ে নয়, তারা সেখানে গেছেন ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে পারফর্ম করতে।

গত বিশ বছর ধরে দেশটিতে আয়োজন করা হচ্ছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। এবারের আসর বসছে নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে।


বিজ্ঞাপন


এদিকে যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর তারকাদের নিয়ে আয়োজন করা হয় রেড কার্পেট নামের একটি অনুষ্ঠানের। সেখানে লাল গালিচায় হেঁটে দ্যুতি ছড়িয়েছেন মেহজাবীন, ফারিয়া, ফারিনরা। এই আয়োজনে বক্তব্য রেখেছেন চঞ্চল, খুশি ও ইমনরা।

শো টাইম মিউজিক নামের একটি প্রতিষ্ঠান এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজক। প্রতিষ্ঠানটির কর্ণধার আলমগীর আলম খান বলেন, দর্শকের কথা বিবেচনা করে এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস জ্যামাইকার আমাজুরা হলের সুবিশাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশ ও বহির্বিশ্ব মিলিয়ে প্রায় ৩০ জন তারকা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।

প্রতিবারের মতো এবারও ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডে  সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছেন যোগ বলিউড তারকা নার্গিস ফাখরি। এবারই প্রথম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে থাকছেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর