শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

হলিউড অভিনেত্রী নিকোলাস মারা গেছেন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ আগস্ট ২০২২, ০৫:২৯ পিএম

শেয়ার করুন:

হলিউড অভিনেত্রী নিকোলাস মারা গেছেন

কিংবদন্তি হলিউড অভিনেত্রী নিশেল নিকোলস আর নেই। ৩০ জুলাই যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর সিলভার সিটিতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। রয়টার্স সূত্রে জানা গেছে, বার্ধক্যের কারণে মৃত্যু হয়েছে নিকোলাসের।

এদিকে মায়ের মৃত্যু খবর জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিকোলাসপুত্র কাইল জনসন লেখেন, ‘তিনি সব সময়ই আমাদের মাঝে থাকবেন এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য প্রেরণা জুগিয়ে যাবেন।’


বিজ্ঞাপন


ষাটের দশকে জনপ্রিয় টিভি সিরিজ ‘স্টার ট্রেক-দ্য অরিজিন্যাল সিরিজে’ অভিনয়ের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী। সিরিজে তার একটি চুম্বন দৃশ্যের কারণে আজও অনুরাগীদের কাছে স্মরণীয় হয়ে আছেন তিনি।

আরও পড়ুন: স্বামী বয়সে ছোট, সমালোচকদের শুভকামনা পূর্ণিমার

১৯৩২ সালের ২৮ ডিসেম্বর নিকোলাস জন্মগ্রহণ করেন যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যে। ১৯৫১ সাল থেকে ২০২১ সালের দীর্ঘ ক্যারিয়ার তার। একজীবনে তিনি অভিনয় করেছেন অসংখ্য চলচ্চিত্র ও টিভি সিরিজে। অভিনয়ের মাধ্যমে অনুরাগীদের ভালোবাসার পাশাপাশি অর্জন করেছেন অসংখ্য পুরস্কার ও সম্মাননা।

১৯৯২ সালে তিনি জায়গা পান হলিউড অব ওয়াক ফ্রেমে। এছাড়া একাডেমি অব সায়েন্স ফিকশন, ফ্যান্টাসি ও হরর ফিল্মস তাকে দিয়েছে আজীবন সম্মাননা।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর