শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্বামী বয়সে ছোট, সমালোচকদের শুভকামনা পূর্ণিমার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ আগস্ট ২০২২, ১২:৫৩ পিএম

শেয়ার করুন:

স্বামী বয়সে ছোট, সমালোচকদের শুভকামনা পূর্ণিমার

কিছুদিন আগে প্রকাশ্যে আসে চিত্রনায়িকা পূর্ণিমার তৃতীয় বিয়ের খবর। তার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। বয়সে তিনি পূর্ণিমার থেকে ছোট। সেকারণে, নেটিজেনরা ঠাট্টা-তামাশা করছেন এ নায়িকাকে নিয়ে।

পূর্ণিমা জানতেন বয়সের বিষয়টি সামনে আসলে সমালোচনা হবে। তবে এ ব্যাপারে খুব একটা মাথা ঘামাতে চান না তিনি। নায়িকার ভাষায়, ‘এ বিষয়ে আগে থেকে প্রস্তুতি ছিলাম আমি। জানতাম, বিয়ের পর স্বামীর বয়স নিয়ে কথা উঠবে। যারা এসব লেখেন, না লিখতে পারলে ভালো থাকবেন না তারা। না লিখতে পারলে তাদের মন খিটখিট করবে। আমাকে দুই–তিনটা গালি দিতে না পারলে উল্টা পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়াঝাটি করবেন তারা। আমাকে নিয়ে এভাবে গালাগালি করে যদি তাদের শান্তি লাগে, আমি খুশি। আমার ছবি নিয়ে পোস্ট করে দু-চারটা গালি দিক, আমার কোনো সমস্যা নেই। তবু তারা শান্তিতে থাক, সুখে থাক, সুস্থ থাক। তাদের জন্য আমাদের দুজনের পক্ষ থেকে শুভকামনা। এ ব্যাপারে আর কিছু বলতে চাই না।'


বিজ্ঞাপন


বয়সে ছোট স্বামীর ভালোবাসায় মুগ্ধ পূর্ণিমা। জানিয়েছেন, না চাইতেই অনেক কিছু পেয়েছেন তিনি। তার কথায়, ‘তার ব্যবহার, আন্তরিকতা, অনেক যত্নশীল—এসব বিষয় বেশি ভালো লাগে। সবচেয়ে বড় ব্যাপার, আমার মেয়ের প্রতি তার আবেগ বেশি, যা আমাকে দারুণভাবে আকর্ষণ করে। একটা মেয়ে যখন বাচ্চাসহ আবার বিয়ে করে, তখন মেয়েটি তার সঙ্গে কী হবে, সেটা নিয়ে ভাবে না। তার বাচ্চার সঙ্গে স্বামীর ব্যবহার কেমন হবে, সেটা নিয়েই চিন্তা করে বেশি। আমিও সেই চিন্তাই করেছি। কিন্তু তাকে দেখেছি, আমার চেয়ে আমার বাচ্চাকে বেশি আগলে রাখে, বাচ্চা নিয়ে তার এক্সাইটমেন্ট বেশি, যা আমাকে দারুণভাবে আলোড়িত করে। বাচ্চাকে খুব আদর করে। তা ছাড়া আমার শ্বশুর-শাশুড়িসহ বাসার সবাই বাচ্চা ভালোবাসেন।’

কাজের সূত্র ধরেই রবিনের সঙ্গে পরিচয় হয় পূর্ণিমার। একটা সময় তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। সেই বন্ধুত্ব পরে প্রেমে রূপ নেয়। তারপর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

এর আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের। পরে ওই বছরের ৪ নভেম্বর চট্টগ্রামের ছেলে আহমেদ ফাহাদ জামালের সঙ্গে দ্বিতীয়বারের মতো গাঁটছড়া বাঁধেন তিনি। ২০১৪ সালে ফাহাদ-পূর্ণিমার ঘরে এক কন্যাসন্তান জন্ম নেয়। পূর্ণিমার এই সংসারও ভেঙে যায়। কিন্তু বিচ্ছেদের খবর গোপন রাখেন এই নায়িকা।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর