সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

নির্বাচিত হয়ে যা লিখলেন মিশা 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৩ এএম

শেয়ার করুন:

নির্বাচিত হয়ে যা লিখলেন মিশা 

ফের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। ভোট যুদ্ধ্বে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহমুদ কলিকে হারিয়ে সংগঠনটির নেতা নির্বাচিত হয়ছেন তিনি। এতে বেশ উচ্ছ্বসিত মিশা। তা প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। 

আজ শনিবার নিজের ফেসবুকে মিশা লিখেছেন, ‘আপনাদেরকে কৃতজ্ঞতা জানানোর কোনো ভাষা আমার জানা নেই। আপনারা পাশে ছিলেন বিধায় এ সাফল্য অর্জন করতে পেরেছি। চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাইকে বিনম্র শ্রদ্ধা সম্মান। আপনাদের কাছে অনেক অনেক আমরা কৃতজ্ঞ॥ ভালো থাকুন সুস্থ থাকুন।’


বিজ্ঞাপন


আরও পড়ুন: শিল্পী সমিতির নির্বাচনে কত ভোট পেয়েছেন পীরজাদা হারুন?

মিশার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাহমুদ কলি। তিনি পেয়েছেন ১৭০ ভোট। অন্যদিকে মিশা সওদাগর পেয়েছেন ২৬৫ ভোট। সোনালী দিনের নায়ক কলিকে ৯৫ ভোটে হারিয়ে জয়ের স্বাদ পান এ খল অভিনেতা।

437374744_1931039307311988_7190584326039030219_n

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তার পেয়েছেন ২০৯ ভোট। তাকে ১৬ ভোটে পরাজিত করে ২২৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন মনোয়ার হোসেন ডিপজল।


বিজ্ঞাপন


আরও পড়ুন: শিল্পী সমিতির নির্বাচনে হেরেছেন হেলেনা জাহাঙ্গীর, পেয়েছেন কত ভোট?

নির্বাচনে মোট ভোটার ছিলেন ৫৭০ জন। ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটি জোটে ছিলেন মিশা ও ডিপজল। আরেক প্যানেলে লড়াই করেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর