শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মাহির সম্পদের পরিমাণ কত? 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২৩, ১২:০০ পিএম

শেয়ার করুন:

মাহির সম্পদের পরিমাণ কত? 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি। নিয়মানুযায়ী এরইমধ্যে হলফনামা জমা দিয়েছেন তিনি। ওই হলফনামায় উল্লেখ আছে তার সম্পদের পরিমাণ।

মাহির নির্বাচনী হলফনামা বলা হয়েছে, তিনি একজন চলচ্চিত্র অভিনেত্রী ও ব্যবসায়ী। তার বার্ষিক আয় ৮ লাখ ২৫ হাজার টাকা। এরমধ্যে ব্যবসা থেকে বছরে আসে তিন লাখ এবং পেশা থেকে আসে ৪ লাখ টাকা। বাকি এক লাখ ২৫ হাজার মাহী আয় করেন অন্যান্য খাত থেকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অনেকগুলো কারণ আছে: হিরো আলম 

হলফনামায় উল্লেখ আছে মাহির টাকার পরিমাণ প্রায় আড়াই লাখ। এরমধ্যে ব্যাংকে রয়েছে ১ লাখ ১৪ হাজার ৫৫৮ এবং নগদ রয়েছে দেড় লাখ টাকা। এছাড়া সম্পদের তালিকায় রয়েছে ৩০ তোলা স্বর্ণ। যার দাম ১৫ লাখ। এ নায়িকার ব্যাংক ঋণের পরিমাণ ১৮ লাখ ২০ হাজার ৫২০ টাকা। তবে স্থাবর কোনো সম্পদ নেই তার। হলফনামায় লেখা হয়েছে ৫৬ লাখ টাকার গাড়ি ব্যবহার করেন মাহি।

আরও পড়ুন: পপি গোপনে বিয়ে করেছেন, রয়েছে সন্তান 

অন্যদিকে মাহির স্বামী রাকিব সরকার চড়েন ৮৩ লাখ টাকা দামের টয়োটা হ্যারিয়ার গাড়িতে। রয়েছে ৫০ তোলা স্বর্ণ, যার দাম দেখানো হয়েছে ২৫ লাখ টাকা। এছাড়া রয়েছে ৮০ হাজার টাকার আসবাব ও ইলেকট্রনিক সামগ্রী।


বিজ্ঞাপন


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন মাহি। কিন্তু দল তাকে মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর