রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ঢাকা

সেলিব্রেটি ক্রিকেট লীগ

বিশৃঙ্খলাকারীদের বিচার হয় না: রাজ রিপা 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ অক্টোবর ২০২৩, ০১:৫৭ পিএম

শেয়ার করুন:

বিশৃঙ্খলাকারীদের বিচার হয় না: রাজ রিপা 

সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির ঘটনার পর থেকেই প্রতিবাদী ভূমিকায় ছিলেন রাজ রিপা। গণমাধ্যমের সামনে সাহসিকতার সঙ্গে বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ আনেন তিনি। এক পর্যায়ে মিডল ফিঙ্গার দেখিয়ে কথা বলেন।

আরও পড়ুন: মিডল ফিঙ্গার দেখিয়ে দোষারোপ করা বাড়াবাড়ি: মৌসুমী হামিদ


বিজ্ঞাপন


এতে অভিনেত্রী যেমন পেয়েছেন পরিচিতি তেমনই হয়েছেন কটাক্ষের শিকার। এবার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করলেন রাজ রিপা। সেইসঙ্গে জানালেন, বিশৃঙ্খলাকারীদের বিচার হয় না।

আরও পড়ুন: আমার কোনো ক্ষতি হলে রাজ দায়ী থাকবে: রাজ রিপা

রাজ রিপা আজ রোববার নিজের ফেসবুকে লিখেছেন, আমি নারী এটাই তাদের সমস্যা। কিন্তু প্রতিবাদী হয়ে সামনে এসেছি, এটাই বড় পাওয়া। রাজ রিপার এই পোস্টের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘যারা বিশৃঙ্খলা করেছে তাদের বিচার চাই।’ এর জবাবে রিপা লেখেন, ‘এটার বিচার হয় না। বিচার হয় যে প্রতিবাদ করে তাকে নিয়ে।’

ripa


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। তারা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়।

আরও পড়ুন: সিসিএলে রাজের কাণ্ড, পরীমণি বললেন ‘আল্লাহ বাঁচাইছে’

ঘটনার পর রাজ রিপা গণমাধ্যমের সামনে ও সামাজিক মাধ্যমে অভিযোগ আনেন মোস্তফা কামাল রাজ ও শরিফুল রাজ তার গায়ে হাত তুলেছেন। সেইসঙ্গে শরিফুল রাজ তার ক্যারিয়ার শেষ করে দেওয়ারও হুমকি দিয়েছেন। ওই অভিযগের সূত্র ধরেই সমালোচিত হন রাজ রিপা। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর