রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ঢাকা

সিসিএলে রাজের কাণ্ড, পরীমণি বললেন ‘আল্লাহ বাঁচাইছে’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৬ পিএম

শেয়ার করুন:

সিসিএলে রাজের কাণ্ড, পরীমণি বললেন ‘আল্লাহ বাঁচাইছে’

সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। গতকাল  শুক্রবার রাতে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালীনমাঠে থাকা দুই দলের খেলোয়াড়দের মধ্যে এ সংঘর্ষ হয়।

এদিকে সিসিএলের এই মারামারিতে আলাদা করে উঠে এসেছে অভিনেতা শরিফুল রাজের নাম। জানা গেছে, মারামারিতে প্রত্যক্ষভাবে অংশ নেওয়ার পাশাপাশি এক অভিনেত্রীর ক্যারিয়ার ধ্বংস করার হুমকি দিয়েছেন তিনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন রাজের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী পরীমণি।


বিজ্ঞাপন


আরও পড়ুন: সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির সূত্রপাত যেভাবে

নিজের ফেসবুকে পরী লিখেছেন, ‘এই এগ্রেসিভ (প্রকাশ যোগ্য না) চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএলে! আল্লাহ বাঁচাইছে।’

allah

নিজের পোস্টে কারও নাম উল্লেখ না করলেও এটা স্পষ্ট যে, রাজকে নিয়েই কথাগুলো লিখেছেন পরীমণি। নির্মাতা চয়নিকা চৌধুরীর দলের খেলোয়াড় তিনি। কিন্তু খেলায় অংশগ্রহণ করতে দেখা যায়নি তাকে। এবার বোঝা গেল, রাজের জন্যই তিনি যাননি সিসিএলে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: আমার কোনো ক্ষতি হলে রাজ দায়ী থাকবে: রাজ রিপা

মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের মাঝে শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। আহতরা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়েছে।

আরও পড়ুন: শরিফুল রাজ বলেছে, আমার ক্যারিয়ার শেষ করে দেবে: রাজ রিপা

গত বৃহস্পতিবার দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে আজ ৩০ সেপ্টেম্বর।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর