সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

চালক ও তার স্ত্রী বলেন, গাড়ির নিচে আরেকজন আছে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:২২ এএম

শেয়ার করুন:

চালক ও তার স্ত্রী বলেন, গাড়ির নিচে আরেকজন আছে

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছয়ঘরিয়া (দক্ষিণ নারায়নপুর) এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। ঘটনাস্থলেই হাকিম নামে এক পথচারী নিহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পথচারী মোহাম্মদ হাকিমের (৬০) বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায়।


বিজ্ঞাপন


এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিতি করেছেন। 

>> আরও পড়ুন: মাকে বাঁচাতে নিজের কলিজা কেটে দিবেন ডা. মাসুদ

জানা যায়, ছয়ঘরিয়া এলাকায় প্রাইভেটকারটিকে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে কারটি সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা কারের ভেতরে থাকা চালক, তার স্ত্রী ও মেয়েকে বের করে আনেন। সে সময় চালক ও তার স্ত্রী স্থানীয়দের বলেন, গাড়ির নিচে আরেকজন আছেন। পরে স্থানীয়রা গাড়িটি উল্টে ধরলে হাকিমের লাশ ভেসে ওঠে। আহত তিন জন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। যতটুকু জেনেছি কোনো একটি  গাড়ি প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক জন নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করেছে, ময়নাতদন্তের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর