শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

পালিয়ে বিয়ে, বাসর রাতে গোসলে নেমে বরের মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৪:৫৪ পিএম

শেয়ার করুন:

পালিয়ে বিয়ে, বাসর রাতে গোসলে নেমে বরের মৃত্যু

বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন মাকসুদুর রহমান জিমাম (২০)। বিয়ের রাতেই প্রাণ গেল তার। জানা গেছে, পুকুরে গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাতে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের আকবর আলীর পুকুরে গোসলে নেমে তার মৃত্যু হয় বলে জানা গেছে। তিনি একটি সিমেন্ট ফ্যাক্টরিতে কাজ করতেন।


বিজ্ঞাপন


পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ পৌর শহরের আরফিন নগর এলাকার মো. মজিবুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জিমামের সঙ্গে ছাতক থানার পাটিরভাগ গ্রামের আব্দুল মছব্বিবের মেয়ে তাছলিমা বেগেমের (২০) প্রেমের সম্পর্ক চলছিল।

আরও পড়ুন: বরগুনায় স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরে কবর খুঁড়লেন স্বামী!

গত বৃহস্পতিবার ভোর ৬টার দিকে প্রেমিক মাকসুদুর রহমান জিমাম তার প্রেমিকা তাছলিমা বেগমকে বিয়ে করার জন্য নিজ বাড়ি থেকে নিয়ে আসেন। সকাল ১০টার দিকে পাগলা বাজারের একজন ইমাম দিয়ে তাদের বিয়ে পড়ানো হয়।

পরে ডাবর এলাকায় নৌকা ঘাটে গিয়ে দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচড় গ্রামের আমির আলী নামের এক নৌকার মাঝি ও তার ছেলে আলী মার্জানের সাথে পরিচয় হয় নববিবাহিত স্বামী-স্ত্রীর। তাদের বাড়িতেই রাত যাপনের জন্য আসেন ওই নবদম্পতি।

আরও পড়ুন: মাঝপুকুরে বাসর করলেন হালিম মিয়া!

শুক্রবার ছিল তাদের বাসর রাত। এদিন আনুমানিক ৮টার দিকে রাতের খাওয়া দাওয়া শেষে আমির আলীর ছেলে আলী মার্জানকে (১০) সঙ্গে নিয়ে জিমাম গোসল করতে যায় প্রতিবেশি আকবর আলীর পুকুরে। গোসল শেষে ঘাটে ওঠার সময় হোঁচট খেয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় সে। পরে আশপাশের লোকজন আলী মার্জমের চিৎকার শুনে গিয়ে জিমামকে পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। 

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, থানার এস আই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এটি একটি দুর্ঘটনা, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর