বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

বরগুনায় স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরে কবর খুঁড়লেন স্বামী!

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০২:৩৬ পিএম

শেয়ার করুন:

বরগুনায় স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরে কবর খুঁড়লেন স্বামী!
ছবি: সংগৃহীত

স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজের ঘরের মধ্যে কবর খুঁড়েছেন স্বামী। অঘটন ঠেকাতে পুলিশকে খবর দিলেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার আয়লা ইউনিয়নের কদমতলা এলাকায়। শুক্রবার (২২ জুলাই) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে বাড়ি ছেড়ে চলে যাওয়া স্ত্রী হাজেরাকে ফেরাতে ব্যর্থ হয়ে হতাশায় নিজের ঘরে কবর খোঁড়েন স্বামী জাফর গাজী। পরে গ্রাম পুলিশ ও স্থানীয়রা কবর খোঁড়া বন্ধ করেন। এদিকে খবর পেয়ে এলাকাজুড়ে তৈরি হয় চাঞ্চল্য। ভিড় করতে শুরু করে আশপাশের মানুষজন।

আরও পড়ুন: মাঝপুকুরে বাসর করলেন হালিম মিয়া!


বিজ্ঞাপন


জাফর জানান, ১৩ বছর আগে ঢাকায় বিয়ে হয় তার স্ত্রী হাজেরার সঙ্গে। বিয়ের পর থেকেই হাজেরার সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। তার কথার ‘অবাধ্য ছিল’ হজেরা। পরে তারা বরগুনার গ্রামের বাড়িতে বসবাস শুরু করেন। সেখানেও কিছু দিন পরে পারিবারিক কলহ সৃষ্টি হলে দু’জনে আলাদা থাকতে শুরু করেন। তাদের কলহ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে একাধিকবার সালিশ করলেও হাজেরা তা মানছেন না। সর্বশেষ চলতি বছরের ২২ জুন বুধবার তার সঙ্গে রাগ করে হাজেরা তার নিজের চায়ের দোকানে বসবাস শুরু করেন। তাকে দোকান থেকে ঘরে ফেরত আনার একাধিক চেষ্টায় ব্যর্থ হয়েই নিজের ঘরের মধ্যে কবর খুঁড়তে শুরু করেন তিনি।

এদিকে জাফরের স্ত্রী হাজেরার অভিযোগ— ১৩ বছর আগে বিয়ের সময় তার সঙ্গে প্রতারণা করেছে জাফর। জাফরের আগের স্ত্রীকে তালাক না দিয়েই মিথ্যা তালাকনামা তৈরি করে তা দেখিয়ে বিয়ে করেন তাকে। এ সব নিয়ে ঝগড়া ঝামেলা শুরু হলে গ্রামে চলে আসেন তারা। বর্তমানে সংসারে অমনোযোগী হওয়ায় প্রায় সময় ঝগড়া চলছে তাদের মধ্যে। তাই এখন সে জাফরের সঙ্গে সংসার করতে রাজি না।

এ নিয়ে আয়লা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সাইফুল ইসলাম জানান, প্রায় এক যুগের সংসার জাফর ও হাজেরার। তাদের সংসার জীবনে প্রায় নানা বিষয় নিয়ে ঝগড়া চলছিলো। চলতি সপ্তাহে এ বিষয়ে ইউনিয়ন পরিষদে দুই পক্ষের মধ্যে সালিশ বৈঠকের কথা রয়েছে। তারা দুজনেই এক মাস ধরে আলাদা থাকেন। নিজ ঘরেই কবর খোঁড়ার সংবাদ পেয়ে তিনি দ্রুত ছুটে গিয়ে জাফরকে কবর খোঁড়া থেকে বিরত রাখেন এবং পুলিশকে অবহিত করেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন তরুণী!

স্থানীয় ইউপি সদস্য কাজি মোখলেচুর রহমান জানান, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে জাফর যাতে কোনো অঘটন না ঘটাতে পারে সে জন্য ঘর থেকে গ্রাম পুলিশের মাধ্যমে কদমতলা বাজারে নিয়ে আসা হয়েছে জাফরকে। পুলিশকে খবর দেওয়া হয়েছে। পুলিশ পরবর্তী পদক্ষেপ নেবে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, বিষয়টি আইনগতভাবে দেখা হবে।


বিজ্ঞাপন


এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর