বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকা মেইলে সংবাদ প্রকাশের পর হুইলচেয়ার পেল সেই লিমন

তোফায়েল হোসেন জাকির
প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ০৭:৪৬ পিএম

শেয়ার করুন:

ঢাকা মেইলে সংবাদ প্রকাশের পর হুইলচেয়ার পেল সেই লিমন

‘হামার ছৈলের হুইলচিয়ার নিয়্যা দেও বাহে’ শিরোনামে অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা মেইল’-এ সংবাদ প্রকাশ হয়। সেটি নজরে আসে গাইবান্ধার পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘ নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের। প্রতিবন্দী লিমন মিয়াকে (৮) একটি হুইলচেয়ার দিয়ে পাশে দাঁড়ায় সংগঠনটি।

শনিবার (৯ জুলাই) বিকেলে পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের ভেলাকাপা (পশ্চিমপাড়া) গ্রামের লিমন মিয়াকে হুইলচেয়ারটি প্রদান করা হয়।


বিজ্ঞাপন


এসময় উপস্থিত ছিলেন হরিণাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রর উপপুলিশ পরিদর্শক (এসআই) বুলবুল আহমেদ, পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন মন্ডল, সদস্য রায়হান, সানোয়ার, ফাহিম, রবিউল, রোহান, ফাহিম, মামুন প্রমুখ।
limon

এই চেয়ারটি পেয়ে লিমনের মা লাভলী বেগম বেগম বলেন, আমরা গরীব মানুষ। ছেলের জন্য হুইলচেয়ার কেনার সামর্থ ছিল না। কতো মানুষের কাছে ঘুরছি কেউই সহযোগিতা করেনি। আজ তরুণ সংঘের চেয়ার পেয়ে অনেকটাই আনন্দিত।

ভেলাকোপা (পশ্চিমপাড়া) গ্রামের দিনমজুর শফিকুল ইসলামের ছেলে লিমন মিয়া। জন্মগতভাবে প্রতিবন্দী। কোনোভাবেই হাঁটা-চলা করতে পারে না। হুইলচেয়ার না থাকায় সারাক্ষণ মাটি বা বিছানায় জীবন কাটাতে হচ্ছিল লিমন মিয়াকে। এ নিয়ে গত ২৭ জুন সংবাদ প্রকাশ করে নতুন প্রজন্মের অনলাইন ঢাকা মেইল ডটকম। 

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর