মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মোহনগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী-ভাশুরসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৩ পিএম

শেয়ার করুন:

মোহনগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী-ভাসুরসহ গ্রেফতার ৩

নেত্রকোনার মোহনগঞ্জে রেহানা আক্তার (২১) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে করা মামলায় স্বামী-ভাশুরসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হয়েছে।


বিজ্ঞাপন


শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরশহরের কাজিহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী রেহানা আক্তার উপজেলার কাজিহাটি গ্রামের অ্যাড. সাহিত্য মুরসালিনের দ্বিতীয় স্ত্রী।

রেহানা আক্তার ফেনী জেলার পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া গ্রামের তোফাজ্জাল হোসেনের মেয়ে।

গত আট মাস আগে অ্যাড. সাহিত্য মুরসালিনের সঙ্গে বিয়ে হয় রেহানার।


বিজ্ঞাপন


মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- নিহত গৃহবধূ রেহানার স্বামী কাজিহাটি গ্রামের মৃত ওয়ালি আহম্মেদের ছেলে অ্যাড. সাহিত্য মুরসালিন (৪০), তার বড় ভাই হারুন অর রশিদ (৪৩) ও হারুনের স্ত্রী নাজমা আক্তার (৩০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোহনগঞ্জ থানার এসআই জসিম উদ্দিন জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেহানাকে মোহনগঞ্জ  স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যায় স্বামীর পরিবারের লোকজন। চিকিৎসক রেহানাকে মৃত ঘোষণা করার পর সাড়ে আটটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। রেহানার গলায় ফাঁসির দাগ রয়েছে। তবে একটি হাতে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন

পঞ্চগড়ে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ: চার কিশোর কারাগারে

এসআই জসিম উদ্দিন আরও জানান, এ ঘটনায় রেহানার বাবা তোফাজ্জল হোসেন বাদী হয়ে শনিবার সকালে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এতে রেহানার স্বামী অ্যাড. সাহিত্য মুরসালিন, তার মা রাজিয়া আক্তার, মুরসালিনের ভাই ফারুক আহমেদ, হারুন অর রশিদ ও হারুনের স্ত্রী নাজমাসহ পাঁচজনকে আসামি করা হয়। মামলার পরপরই অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। অন্যরা পালিয়ে যায়। তবে তাদের গ্রেফতারে অভিযান চলছে।

এ বিষয়ে স্থানীয় পৌর কাউন্সিলর নাজমুল হুদা লিটন জানান, হাসপাতালে নেওয়ার পর আমরা খবর পেয়েছি। মুসালিন ঢাকায় থাকে এবং সেখানে আইনজীবী পেশায় জড়িত। তার প্রথম স্ত্রী ঢাকায় থাকে। রেহানা তার (মুরসালিন) দ্বিতীয় স্ত্রী। ঘটনা হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে নিশ্চিত কিছু জানি না। ময়নাতদন্তের পর সেটা জানা যাবে। তবে রেহানার মৃত্যুর খবর পাওয়ার পর শনিবার সকালে মুরসালিন ঢাকা থেকে এলাকায় এসেছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর