মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

পিরোজপুরে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি, পিরোজপুর
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পিএম

শেয়ার করুন:

পিরোজপুরে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার, গ্রেফতার ২

পিরোজপুরের নেছারাবাদে গ্রামবাসীদের সহায়তায় ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার করেছেন যৌথবাহিনী। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার সারেংকাঠী ইউনিয়নের পূর্ব গয়েসকাঠির কড়ফা বাজার সংলগ্ন খালে বাধা মাছের ট্রলার থেকে ১৯৯ কেজি ২০০ গ্রাম ও সোহাগদলের গড়াইবাড়ী মৃত হাতেম আলীর পরিত্যক্ত ঘর থেকে ৪৮ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন


গ্রেফতর দু’জন হলেন, বরগুনার পাথরঘাটা উপজেলার গহরপুর গ্রামের মো. হারুন মোল্লা (৫৫) ও পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তাপালবাড়ি গ্রামের মো. আবু কালাম (৫০)।

জানা গেছে, করফা বাজারসংলগ্ন এলাকায় রাত আড়াইটার দিকে গ্রামবাসীরা প্রতিদিনের মতো পাহারা দেওয়া অবস্থায় একটি মাছের ট্রলার ঢুকতে দেখে ডাকাত সন্দেহে চিৎকার দেয়। তাৎক্ষণিক ট্রলার থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীরা দু’জনকে ধরে ফেলে। পরবর্তীতে পুলিশ ও সেনাবাহিনীর হাতে দু’জনকে হস্তান্তর করে গ্রামবাসী। এ সময় ট্রলার থেকে ১৯৯ কেজি ২০০ গ্রাম মাংস উদ্ধার করা হয়।

নেছারাবাদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এইচএম শাহিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি মাছ ধরা ট্রলারে হরিণের মাংসসহ দু’জনকে ধরতে সক্ষম হয়েছি। এ বিষয়ে দু’জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর