মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

কুষ্টিয়ার দৌলতপুরে ছাত্রদলের ২ নেতা বহিষ্কার 

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৬ পিএম

শেয়ার করুন:

বিএনপি অফিস ভাঙচুর, ১১ বছর পর মামলা

সাংগাঠনিক  শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা শাখার আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেল ও যুগ্ম-আহ্বায়ক মাসুদ পারভেজ রতনকে  বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞাপন


তবে এর সত্যতা নিশ্চিত করেছেন- দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীনের সিদ্ধান্ত ক্রমে তাদের বহিষ্কার করা হয়েছে। এ ছাড়াও একই বিজ্ঞপ্তিতে দলের নেতাকর্মীদের বহিষ্কৃত দুই নেতার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে সাংগঠনিক  শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হলেও কী ধরণের শৃঙ্খলা ভঙ্গ তা উল্লেখ করা হয়নি।

 তবে একটি সূত্রে বলছে, গত বুধবার (৪ সেপ্টেম্বর) উপজেলা সাব রেজিস্টার অফিসে চাঁদাবাজি ও বিএনপির সিনিয়র নেতাদের মারধরের অভিযোগ উঠে। এতে ওই দিন রাতে দৌলতপুর থানায় উপজেলা  ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেলসহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা করেন বিএনপি আরেক নেতা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল কর্নেল। 


বিজ্ঞাপন


এ ব্যাপারে জাতিয়তাবাদী ছাত্রদলের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক খন্দকার নিশাত আহমেদের কাছে জানতে ফোন করা হলে তিনি রিসিভ করনেননি। 

দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা বলেন, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন্দ্র থেকে দুই ছাত্রদল নেতাকে বহিষ্কার করেছে। তবে তিনি বহিষ্কারের কারণ বলতে পারেননি।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর