শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ফেনীতে ভয়াবহ বন্যা: মাছ ধরতে গিয়ে প্রাণ গেল তরুণের

জেলা প্রতিনিধি, ফেনী 
প্রকাশিত: ২১ আগস্ট ২০২৪, ০১:৪৫ পিএম

শেয়ার করুন:

ফেনীতে ভয়াবহ বন্যা: মাছ ধরতে গিয়ে প্রাণ গেল তরুণের

ফেনীতে স্মরণকালের ভয়াবহ বন্যায় জেলার বেশিরভাগ এলাকা প্লাবিত হয়েছে। সেখানে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে ফুলগাজী অঞ্চলে মো. রাজু (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে গ্রামের পাশ দিয়ে বয়ে চলা মুহুরী নদীর বেড়িবাঁধের ভাঙন এলাকা দিয়ে গ্রামে বন্যার পানি ঢোকার স্থানে এ ঘটনা ঘটেছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: টানা বৃষ্টিতে নোয়াখালীর বেশিরভাগ এলাকা প্লাবিত   

নিহত মো. রাজু ফেনীর ফুলগাজী সদর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর পশ্চিম মাথা এলাকার মিজানুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভারী বর্ষণ ও ভারত থেকে আসা পাহাড়ি ঢলের পানির চাপে মঙ্গলবার সকাল থেকে ফেনীর ফুলগাজী ও পরশুরাম উপজেলা এলাকায় ভয়াবহ বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। মুহুরী নদীর বেড়িবাঁধের আগের ভাঙনের স্থান দিয়ে প্রবল বেগে বন্যার পানি ঢুকে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়। 

আরও পড়ুন: ভারী বর্ষণে খাগড়াছড়িতে পাহাড় ধস, যান চলাচল বন্ধ


বিজ্ঞাপন


রাতে ফুলগাজী সদর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর পশ্চিমমাথা এলাকার মিজানুর রহমানের ছেলে মো. রাজুসহ চার বন্ধু বেড়িবাঁধের ভাঙনকবলিত স্থানে জাল দিয়ে মাছ ধরতে যান। একপর্যায়ে রাজু প্রবল স্রোতে ভেসে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, পরিবারের লোকজন তার লাশ বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর