শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

দলের নিবন্ধন ফেরত চান জামায়াত নেতা

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ
প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৪, ১১:৩৫ এএম

শেয়ার করুন:

দলের নিবন্ধন ফেরত চান জামায়াত নেতা

দলের নিবন্ধন ফেরত চান বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার ও মিডিয়াবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। তিনি দলের নিবন্ধন বাতিলের আদেশ প্রত্যাহার করার দাবি জানিয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে জামায়াতে ইসলামীর আয়োজনে ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: কচুয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেন, সন্ত্রাসী কার্যকলাপের জন্য জামায়াত দায়ী নয়। যে অপরাধ জামায়াতে ইসলামী করেনি, সে অপরাধে জামায়াতের নিবন্ধন বাতিল করা অবৈধ। অবিলম্বে জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিলের আদেশ প্রত্যাহার করতে হবে।

এ সময় তিনি আরও বলেন, রাজনৈতিক দল, সংবিধান এবং বিচার বিভাগ সংস্কার এখন সময়ের দাবি। বর্তমান সরকারের নির্বাচন ব্যবস্থা বাতিল করে নতুন পদ্ধতিতে দ্রুত জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। এটা শুধু জামায়াতের বক্তব্য নয় বরং দেশের সাধারণ মানুষের প্রাণের দাবি। 

আরও পড়ুন: যুক্তরাজ্যে টাঙ্গাইল বিএনপির নতুন কমিটি 


বিজ্ঞাপন


সভায় জেলা জামায়াতের আমির আব্দুল করিমের সভাপতিত্বে বক্তব্য দেন - মহানগর জামায়াতের আমির কামরুল আহসান ইমরুল, নায়েবে আমির কামরুল হাসান মিলন, সেক্রেটারি শহীদুল্লাহ কায়সার, জেলা সেক্রেটারি মাওলানা মোজাম্মেলক হক আকন্দ, ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক অমিত রায়, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের সভাপতি এম. আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। 

প্রতিনিধি/ এমইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর