শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

‘টাঙ্গাইলে দ্রুত দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা হবে’

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
প্রকাশিত: ১২ আগস্ট ২০২৪, ০৮:১৫ এএম

শেয়ার করুন:

‘টাঙ্গাইলে দ্রুত দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা হবে’

টাঙ্গাইল সদর ও পৌরসভা উপজেলার বিভিন্ন বাজার কমিটির নেতাদের সঙ্গে বসে সভা করে দ্রুততম সময়ের মধ্যে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে আনার ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমন্বয়করা।

রোববার (১১ আগস্ট) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এসব কথা জানান। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: ফরিদপুরে দেওয়ালে দেওয়ালে শিল্পকর্ম আঁকছে শিক্ষার্থীরা

আন্দোলনকারীরা বলেন, ইতোমধ্যে টাঙ্গাইলবাসীর দাবির প্রেক্ষিতে নাগরপুর-টাঙ্গাইল সড়কের এলাসীন শামছুল হক সেতুর টোল উম্মুক্ত করা হয়েছে। এছাড়া বিভিন্ন বাজার কমিটির নেতাদের সঙ্গে বসে সভা করে দ্রুততম সময়ের মধ্যে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে আনার ব্যবস্থা করা হবে।

সমন্বয়করা বলেন, পুলিশ দায়িত্ব না নেওয়া পর্যন্ত পোশাকধারী শিক্ষার্থী তথা বিএনসিসি, স্কাউট, রেড ক্রিসেণ্টের কর্মী, ক্যাডেটের শিক্ষার্থী ও নির্ধারিত পোষাকধারীরা সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করবে। তবে কোনোভাবেই নির্ধারিত পোশাকধারী ব্যতীত কেউ সড়কে থাকবে না।

আরও পড়ুন: মাদারীপুরে বাজার মনিটরিংয়ে শিক্ষার্থীরা
 
বক্তারা আরও বলেন, কারও ওপর অত্যাচার, নির্যাতন বা লুটপাটের জন্য আমাদের আন্দোলন নয়। জনসাধারণের জান-মালের সুরক্ষা এবং বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য।


বিজ্ঞাপন


এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক কামরুল ইসলাম, ইমরান কবির ও শাহাদত হোসেন সিয়াম। এতে উপস্থিত ছিলেন - মির্জা স্মরণ, ওবায়েদউল্লাহ্ ভূইয়া আলিফ ও সাকিব প্রমুখ।

প্রতিনিধি/ এমইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর