রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সিলেটে ৭ চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ৭

জেলা প্রতিনিধি, সিলেট
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৪, ১১:১১ এএম

শেয়ার করুন:

সিলেটে ৭ চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ৭

সিলেটের ওসমানীনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ৭টি চোরাই সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এসময় আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) ওসমানীনগর থানায় সংবাদ সম্মেলনে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) আশরাফুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


গ্রেফতার আসামিরা হলেন— সুহেল মিয়া (২৭), রিমন মিয়া (২১), হাসান আহমেদ (২৫), ওয়াহিদ মিয়া (২৮), আনিছ মিয়া (৩২), মিছির আলী (৩২) ও আব্দুল ওয়াদুদ সালমান (২৮)।

আশরাফুজ্জামান বলেন, বুধবার (২৪ জুলাই) ও বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে উপজেলার কুরুয়া বাজার, দয়ামীর, হবিগঞ্জ জেলার মিরপুর বাজার ও সিলেট জেলার দক্ষিণ সুরমার লাউয়াই এলাকা থেকে অভিযান চালিয়ে ৭টি চোরাই সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়। এ সময় চুরির সঙ্গে সম্পৃক্ত আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুরুয়া বাজারে অভিযান চালিয়ে সুহেল মিয়া, রিমন মিয়া ও হাসান আহমেদকে গ্রেফতার করে পুলিশ। এসময় ঘটনার সঙ্গে জড়িত আরও ৪-৫ জন পালিয়ে যায়। পরে সেখান থেকে ২টি সিএনজি অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, গ্রেফতারদের দেওয়া তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার ভোরে হবিগঞ্জ জেলার মিরপুর বাজারের একটি গ্যারেজে তল্লাশি চালিয়ে আরও ২টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়। এ সময় ওয়াহিদ মিয়া ও আনিছ মিয়াকে গ্রেফতার করা হয়। পরে বিকেল ৩টার দিকে সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার লাউয়াই এলাকায় গ্রেফতার হাসান আহমদের মালিকানাধীন হাসান ডেটিং ইঞ্জিনিয়ারনিং ওয়ার্কসপসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে আরও ৩টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়। এ সময় মিছির আলী ও আব্দুল ওয়াদুদ সালমানকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাতে গ্রেফতারদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, দুইদিনে অভিযান চালিয়ে ৭টি চোরাই সিএনজিচালিত অটোরিকশা জব্দসহ চোরাই গাড়ি কেনাবেচা ও চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। অভিযানকালে সিন্ডিকেটের কয়েকজন সদস্য পালিয়ে গেলেও তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর