মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নওগাঁয় আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ০৮:১৩ পিএম

শেয়ার করুন:

নওগাঁয় আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার
ছবি : ঢাকা মেইল

নওগাঁর রাণীনগরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় প্রায় ৫ লাখ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে রাণীনগর থানায় প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায় পুলিশ।
 
গ্রেফতাররা হলেন—মান্দা উপজেলার আবিদ্যপাড়া গ্রামের নাছির উদ্দীনের ছেলে সান্টু (২৩), পারসিমলা গ্রামের ইউনুছ আলীর ছেলে সাকিবুর রহমান রনি (২৫), পশ্চিম দুর্গাপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে আখতার হোসেন ওরফে অপু (২৮), আত্রাই উপজেলার চকসিমলা গ্রামের মফিজ সরদারের ছেলে মামুনুর রশিদ ওরয়ে মন্টু (৩২) ও হাটকালুপাড়া গ্রামের আনোয়ারের ছেলে আবু বক্কর সিদ্দিক (৩২)।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, গত ১৫ সেপ্টেম্বর দিনগত রাতে রাণীনগর সদরের হাসপাতাল গেট এলাকায় হানিফ মোবাইল শোরুমে কেচি গেট ও সাটারের তালা কেটে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। এসময় চোরেরা ওই দোকান থেকে প্রায় ৮ লাখ টাকার নতুন মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এছাড়া আরও কয়েকটি এলাকায় চুরি করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় তারা। এসব ঘটনায় জড়িতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে মাঠে নামে পুলিশ। 


বিজ্ঞাপন


তিনি আরও জানান, দুদিনের অভিযানে বিভিন্ন এলাকা থেকে আন্তঃজেলা চোর চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে পুলিশ। চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ এবং চোরাই মোটরসাইকেল ও নতুন মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল উদ্ধার হয়। 

চোরের দল বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় অটোরিকশা, দোকানে ও মূল্যবান সম্পদ চুরি করে আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃতরা একাধিক মামলার আসামি। তাদেরকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের করে রিমান্ড আবেদন করা হবে বলে জানানো হয়।

এসময় রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর