মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

পুলিশ সদস্যকে কামড় দেওয়ায় নারী ভাইস চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি, রাজশাহী
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ০৩:২৬ পিএম

শেয়ার করুন:

পুলিশ সদস্যকে কামড় দেওয়ায় নারী ভাইস চেয়ারম্যান গ্রেফতার

রাজশাহীতে পুলিশ সদস্যের হাত কামড়ে দেওয়া মোহনপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শেখ হাবিবাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে মোহনপুর উপজেলা কোয়ার্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন: সেন্টমার্টিনে ট্রলার ডুবে ছাত্রলীগের নেতাসহ নিখোঁজ ৩

এর আগে গত সোমবার (২২ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে মোহনপুর উপজেলা সদরে (বাজারে) কনস্টেবল শান্তনা মহান্তের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে কনস্টেবল শান্তনা মহান্ত ও সাথী রানি শীলকে মারধর করে আহত করেন নারী ভাইস চেয়ারম্যান শেখ হাবিবা।

এ সময় হাবিবা কনস্টেবল শান্তনা মহান্তের বাম হাতের কবজিতে কামড় দেন। আহত অবস্থায় শান্তনা ও সাথী মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন। তারা দু’জন মোহনপুর থানায় কর্মরত। এই ঘটনার পর ওই দিন রাতে কনস্টেবল শান্তনা মহান্ত বাদী হয়ে মোহনপুর থানায় শেখ হাবিবার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আরও পড়ুন: নরসিংদীতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন


স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে ওই নারী ভাইস চেয়ারম্যান সোলায়মান নামের এক এসআইয়ের ওপর হামলা চালান। শুধু তাই নয়, তার বিরুদ্ধে কনস্টেবল দোলা রানির ওপরও হামলার অভিযোগ রয়েছে। সম্প্রতি তিনি বাকশিমুইল ইউনিয়ন পরিষদের সদস্য খালেদা খাতুন ও মোখলেসুর রহমানকে জনসম্মুখে লাঞ্ছিত করেছেন। এসব ঘটনায় শেখ হাবিবার বিরুদ্ধে মোহনপুর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বলেন, দু’জন নারী কনস্টেবলের ওপর হামলার ঘটনার মামলায় শেখ হাবিবাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে হাবিবার বিরুদ্ধে কনস্টেবল শান্তনা মহান্ত বাদী হয়ে মোহনপুর থানায় মামলা দায়ের করেন। মূলত, এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর