বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নরসিংদীতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, নরসিংদী  
প্রকাশিত: ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৩ পিএম

শেয়ার করুন:

নরসিংদীতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

নরসিংদীর পলাশে নাজমুল হক (৩৪) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী এলিট স্টিল মিলের সামনের সড়কের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: সাভারে কোটা ইস্যু নিয়ে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

নিহত নাজমুল হক নরসিংদীর সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের বেলাব গ্রামের মৃত আব্দুস সালাম মাস্টারের ছেলে।

নিহতের স্বজন কামাল হোসেন জানান, গতকাল বুধবার বিকেল ৩টার দিকে অটোরিকশা নিয়ে নিজ বাড়ি বেলাব গ্রাম থেকে বের হন নাজমুল হক। পরে বাসায় ফিরে না যাওয়ায় রাত ১০টায় তার সঙ্গে মুঠোফোনে শেষ কথা হয় তার স্ত্রীর। তখন সে তার স্ত্রীকে ঘোড়াশাল অবস্থান করছেন বলে জানান। কিন্তু রাতে সে বাসায় ফিরে আসেনি। তারপর থেকে স্বামীর সঙ্গে কথা বলার চেষ্টা করলেও মুঠোফোনটি বন্ধ পায় অটোরিকশা চালকের স্ত্রী। তাকে কোথাও খুঁজে না পেয়ে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মাধবদী থানায় জিডি করা হয়। 

আরও পড়ুন: মানিকগঞ্জে পিকনিকের নৌকা ডুবে নিহত ১


বিজ্ঞাপন


এদিকে বিকেল ৪টার দিকে ঘোড়াশাল-পাঁচদোনা যাওয়ার পথে ভাগদী এলিট স্টিল মিলের সামনের সড়কের নিচে নাজমুল হকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ থানায় রয়েছে। তার পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর