শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ঢাকা

মিরসরাইয়ে বাসা থেকে নারীর গলা কাটা মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি, মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ০৮:০১ এএম

শেয়ার করুন:

মিরসরাইয়ে বাসা থেকে নারীর গলা কাটা মরদেহ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ে সাজেদা আক্তার (৬০) নামের এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা ২টার দিকে উপজেলা সদরের পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ফারুকিয়া মাদরাসা রোড এলাকার বন্ধন নামের একটি আবাসিক ভবনের ভাড়া ফ্ল্যাটে এ হত্যার ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


ওইদিন বেলা সাড়ে ৫টার নাগাদ পুলিশ সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পশ্চিম মলিয়াইশ গ্রামের লাল মোহনচৌধুরী বাড়ির খান সাব প্রকাশ মামুন চৌধুরী স্ত্রী সাজেদাকে নিয়ে মিরসরাই সদরের ওই ভাড়া ফ্ল্যাটে থাকতেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কে বা কারা ফ্ল্যাটে প্রবেশ করে সাজেদা আক্তারের পা ও হাত বেঁধে ঘরের মেঝেতে ফেলে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে নির্মমভাবে হত্যা করে। এরপর তার স্বামী মামুন চৌধুরীকে ঘরের ভেতরে আটকে রেখে বাইরে দিয়ে দরজা বন্ধ করে চলে যায় দুর্বৃত্তরা। এ সময় ভেতর থেকে গৃহকর্তা মামুন চৌধুরী দরজায় ধাক্কা দিলে বাড়ির তত্ত্বাবধায়ক রোজিনা আক্তার বাইরে থেকে দরজা খুলে দেখেন ঘরের মেঝতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে সাজেদা আক্তারের নিথর দেহ। পরে পুলিশকে খবর দিলে বেলা ২টার দিকে পুলিশ গিয়ে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন

নরসিংদীতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে ৩ তলায় যাওয়ার সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজার আওয়াজ শুনে দেখেন বাইরে থেকে দরজায় হুক দেওয়া। দরজার হুক খুলে দেখেন দরজার সামনে মো. মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন সাজেদা আক্তারের রক্তাত মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে।


বিজ্ঞাপন


এদিকে পুলিশ নিহত সাজেদা আক্তারের স্বামী মামুন চৌধুরী, ছেলে আমজাদ চৌধুরী, বাড়ির তত্ত্বাবধায়ক রোজিনা আক্তার ও ফ্ল্যাটের গৃহপরিচিকাসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় বলে জানা গেছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ষাটোর্ধ্ব একজন মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তার হাত ও পা বাঁধা ছিল। খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। পরিবারের লোকজন ও সংশ্লিষ্ট অনেককেই প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর