বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

শিবগঞ্জে জেলা পরিষদ সদস্য হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০১ জুলাই ২০২৪, ০৮:২৬ পিএম

শেয়ার করুন:

শিবগঞ্জে জেলা পরিষদ সদস্য হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম ও তার বন্ধু স্কুলশিক্ষক আব্দুল মতিন হত্যা মামলার আরও চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (৩০ জুন) রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: যশোরে বাবা-মাকে হত্যায় ছেলের মৃত্যুদণ্ড

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন - নয়ালাভাঙ্গা এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ বাবুল ঝাপড়া বাবু, মৃত কাবির আলীর ছেলে রুহুল আমীন ঝাপড়া, তাবজুল হোসেনের ছেলে আব্দুল মান্নান, আখতারুজ্জমানের ছেলে ওসমান আলী।

আরও পড়ুন: চোরের ছুরিকাঘাতে প্রাণ গেল নারীর


বিজ্ঞাপন


ওসি সাজ্জাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশের একাধিক টিম শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ও নাচোল উপজেলার ফতেপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে বাবুল ঝাপড়া ও রুহুল আমীন ঝাপড়া মামলার এজাহারভুক্ত আসামি। বাকি দু’জনকে পুলিশের তদন্তে সম্পৃক্ততা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত শুক্রবার রাতে এজাহারভুক্ত আরও দু’আসামিকে গ্রেফতার করে পুলিশ।

গত ২৭ জুন রাতে শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজ মোড় সংলগ্ন আশ্রয়ণ প্রকল্প এলাকায় খুন হন আব্দুস সালাম ও তার সহযোগী স্কুলশিক্ষক আব্দুল মতিন আলী। আব্দুস সালাম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ছিলেন। 

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর