শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

চোরের ছুরিকাঘাতে প্রাণ গেল নারীর

জেলা প্রতিনিধি, শেরপুর
প্রকাশিত: ৩০ জুন ২০২৪, ০৬:২৯ পিএম

শেয়ার করুন:

চোরের ছুরিকাঘাতে প্রাণ গেল নারীর

শেরপুরে চোরের ছুরিকাঘাতে মোছা. নারগিস বেগম (৫৫) নামে এক নারী মারা গেছেন। ২৮ জুন শুক্রবার গভীর রাতে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে ওই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। 

রোববার (৩০ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক।


বিজ্ঞাপন


আরও পড়ুন: দুর্বৃত্তের গুলি-ককটেলে আওয়ামী লীগ নেতাসহ নিহত ২

ঘটনার পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নারগিস বেগম। তিনি স্থানীয় মৃত নওশের আলীর স্ত্রী ছিলেন। এছাড়া অভিযুক্ত মো. আলীমুল ওরফে আলীম (২৮) একই গ্রামের সামিদুল হকের ছেলে।

পুলিশ জানায়, নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

জানা যায়, গত ২৭ জুন মোছা. নারগিস বেগম শেরপুরের একটি ব্যাংক থেকে নগদ আড়াই লাখ টাকা উত্তোলন করে। ব্যাংক থেকে টাকা উত্তোলনের বিষয়টি প্রতিবেশী মো. আলীমুল ওরফে আলীম জানতে পেরে তা চুরি করার পরিকল্পনা করে। পরে আলীম শুক্রবার গভীর রাতে নারগিস বেগমের বসতঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। ওই সময় শব্দ শুনে নারগিস বেগম জেগে উঠেন এবং প্রতিবেশী আলীমকে চিনে ফেলেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: গাইবান্ধায় নিখোঁজ ২ ব্যক্তির মরদেহ মিলল নদীতে

পরে ঘরে প্রবেশ করার প্রতিবাদ করলে ঘাতক আলীম তার সঙ্গে থাকা ছুরি দিয়ে নারগিস বেগমের পেটে ও গলায় গুরুতর আঘাত করে পালিয়ে যায়। নারগিসের চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে নারগিস বেগম মারা যান।

এ ঘটনায় অভিযুক্তের বিচার চেয়েছেন নিহতের স্বজন ও স্থানীয়রা।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর