শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

চাঁদপুরে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি, চাঁদপুর
প্রকাশিত: ২৮ জুন ২০২৪, ০৯:২৪ এএম

শেয়ার করুন:

চাঁদপুরে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে উপজেলার ৫ নম্বর সদর ইউনিয়নের সুহিলপুর গ্রামের হাওলাদার বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: বারহাট্টায় বাল্যবিয়ে বন্ধ করল প্রশাসন

বাড়ি থেকে খেলতে বের হয়ে এই দুই শিশু নিখোঁজ হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে পুকুরে জাল ফেলার পর মেলে তাদের মরদেহ।

পানিতে ডুবে প্রাণ হারানো শিশুরা সুহিলপুর গ্রামের হাওলাদার বাড়ির শাহ পরানের ছেলে ওমর ফারুক (৬) ও একই বাড়ির জুয়েল আহমেদের ছেলে জিহাদ হোসেন (৫)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই ছিল।

স্থানীয়রা জানান, বাড়ির লোকজন শিশু দু’টিকে খুঁজে না পেয়ে আসর নামাজের পর মাইকিং করে এবং বাড়ির আশপাশের পুকুরগুলোতে খোঁজ করে। পরে সাড়ে ৯টার পর ওই বাড়ির পুকুরে জাল ফেলেন তারা। সেই জালে আটকায় শিশুদের নিথর দেহ। উদ্ধারের পর পরই তাদের উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: মোহনগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিহতদের পরিবারের বরাত দিয়ে ৫ নম্বর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন জানান, শিশুরা আসরের আযানের কিছু পর বাড়ির সামনে খেলতে গিয়ে নিখোঁজ হয়। রাত ৮টা পর্যন্ত এলাকায় খোঁজ-খবর নেওয়া হয়। এরপর বাড়ির লোকজন পুকুরে জাল ফেলে। প্রায় আধা ঘণ্টা পরে একই জালে দুই শিশুর লাশ আটকে যায়। এর পরেই তাদেরকে উপজেলা স্বস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর