শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নাটোরে বিদায় অনুষ্ঠানে অশ্লীল নাচ, তীব্র সমালোচনা

জেলা প্রতিনিধি, নাটোর 
প্রকাশিত: ২৮ জুন ২০২৪, ০৮:৫০ এএম

শেয়ার করুন:

নাটোরে বিদায় অনুষ্ঠানে অশ্লীল নাচ, তীব্র সমালোচনা

নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি অনার্স কলেজের নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে ভাড়ায় আনা নারীদের অশ্লীল নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে সমাজের সব পেশার মানুষের মাঝে দেখা দিয়েছে ক্ষোভ। একইসাথে শিক্ষক, সাংবাদিক,  রাজনৈতিক ব্যক্তিসহ বিভিন্ন স্তরের মানুষ এ বিষয়টির তীব্র সমালোচনা করেছেন।

বুধবার (২৬ জুন) দুপুরে কলেজ প্রাঙ্গণে প্রায় দেড় ঘণ্টাব্যাপী চলে এ সাংস্কৃতিক অনুষ্ঠান।


বিজ্ঞাপন


আরও পড়ুন: স্কুলছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত, অভিযুক্ত গ্রেফতার

এ বিষয়ে বৃস্পতিবার (২৭ জুন) ১২জন শিক্ষকের সমন্বয়ে গঠিত আয়োজক কমিটিকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সিংড়া সরকারি কলেজ ছাত্র সংসদ ও কলেজ ছাত্রলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। আর এ অনুষ্ঠানের খরচ যোগাতে বিদায়ী শতাধিক শিক্ষার্থীর কাছ থেকে পরীক্ষার প্রবেশপত্র দেওয়ার নামে ৩০০ টাকা করে চাঁদাও আদায় করা হয়েছে।

এ বিষয়ে সৈয়দ মমিনুল হাসান রিয়াদ ফেসবুকে লিখেছেন, তবে মেয়েগুলোর নৃত্য দেখে মনে হয়েছে ক্লাবের কোনো নর্তকী ভাড়া করে আনা হয়েছে। কর্তৃপক্ষ বেহায়াপনা ও অশ্লীলতার সর্বনিম্ন স্তরে না পৌঁছলে এমন অনুষ্ঠানের আয়োজন করতে পারত না।


বিজ্ঞাপন


আরও পড়ুন: পুকুরে বিষ দিয়ে ৬ লাখ টাকার মাছ মারলো দুর্বৃত্তরা

এছাড়া হোসেন নামে এক ব্যক্তি জানান, মানু্ষ গড়ার স্থানে নর্তকী দিয়ে নাচ হচ্ছে। দিনে দিনে দেশটা শেষ হয়ে যাচ্ছে। 

এ বিষয়ে সিংড়া সরকারি কলেজের ভিপি মাসুম আলী ও কলেজ ছাত্রলীগের সভাপতি দীপ্ত ঘোষের মুঠোফোনে কল দিলে তারা তা রিসিভ করেননি।

কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন বলেন, এ ঘটনায় আয়োজক কমিটিকে কারণ দর্শাতে বলা হয়েছে। এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত প্রতিবেদন হাতে এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর