বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

নাটোরে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি, নাটোর 
প্রকাশিত: ২৫ জুন ২০২৪, ০৭:২৯ পিএম

শেয়ার করুন:

নাটোরে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২

নাটোরের নলডাঙ্গায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। এ সময় আরও দু’জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে নাটোর-নওগাঁ আঞ্চলিক সড়কের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

নলডাঙ্গা থানার কর্মকর্তা (ওসি) মো. মনোয়ারুজ্জামান বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন - মাগুরা জেলার ত্রিপুর উপজেলার ত্রিকোল এলাকার বাসিন্দা ও বিজিবি সদস্য মোক্তাদুল আলম এবং নওগাঁ জেলার বাসিন্দা খলিলুর রহমান। খলিলুর সোনালী ব্যাংকে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মায়ের মৃত্যুর খবর শুনে বিজিবি সদস্য মোক্তাদুল আলম নওগাঁ থেকে সিএনজিতে করে নাটোরে আসছিলেন। এ সময় পথে নওগাঁ-নাটোর আঞ্চলিক সড়কের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর এলাকায় পৌঁছলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে খলিলুর রহমানের মৃত্যু হয়। এ সময় অপর তিন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিজিবি সদস্য মোত্তাদুল আলমের মৃত্যু হয়। এছাড়া আহত দু’জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: খাগড়াছড়িতে বেড়াতে এসে প্রাণ গেল যুবকের

ওসি মো. মনোয়ারুজ্জামান ঢাকা মেইলকে জানান, ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে খলিলুর রহমান নামে একজনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোক্তাদুল আলম নামে আরেকজনের মৃত্যু হয়। তাদের মরদেহ মর্গে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর