বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: ২১ জুন ২০২৪, ০৯:২১ পিএম

শেয়ার করুন:

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। 

শুক্রবার (২১ জুন) বিকেলে শৈলকুপা উপজেলার বড়দাহ ও সদর উপজেলার আঠারোমাইল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত আতিয়ার রহমান (৬৫) ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়ীয়া ইউনিয়নের নেবুতলা গ্রামের মৃত ঈমাইন মন্ডের ছেলে এবং জুথী খাতুন শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামের আকাশ মিয়ার স্ত্রী।

আরও পড়ুন: বরিশালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামের আকাশ মিয়া ও তার স্ত্রী জুথী খাতুন মোটরসাইকেলে করে ঝিনাইদহ শহরে যাচ্ছিল। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের বড়দাহ নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। সংঘর্ষে জুথী খাতুন রাস্তায় ছিটকে পড়লে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

নেবুতলা গ্রামের ইউপি সদস্য (মেম্বর) মো. ঝন্টু মিয়া জানান, শুক্রবার বিকেলে হলিধানী বাহারে পাকা কাঁঠাল বিক্রয়ের উদ্দেশ্যে বের হন আতিয়ার রহমান। বাড়ি থেকে বাইসাইকেলে করে রাস্তা পার হবার সময় ঝিনাইদহ থেকে হলিধানী বাজারের দিকে যাওয়া একটি ইজিবাইক পিছন দিক থেকে ধাক্কা দেয় তাকে। এ সময় রাস্তার পাশে ছিটকে পড়েন তিনি। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যান।


বিজ্ঞাপন


আরও পড়ুন: সিএনজিতে ট্যাংকলরির ধাক্কা, শিশু নিহত

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছিল। হাইওয়ে পুলিশ ঘাতক ইজিবাইকটি আটক করেছে। আমাদের থানায় এখনও কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ করা হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর