শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত-১২

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশিত: ১৮ জুন ২০২৪, ০৭:৪৮ পিএম

শেয়ার করুন:

সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত-১২

সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সানোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১২ জন। 

মঙ্গলবার (১৮ জুন) সকালে উপজেলার গালা ইউনিয়নের চরবর্ণিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: বাঘাইছড়িতে গুলিতে বাস হেলপার নিহত

সংঘর্ষে নিহত সানোয়ার হোসেন ওই গ্রামের খোদাবক্সের ছেলে।

শাহজাদপুর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চরবর্ণিয়া গ্রামের আখের গ্রুপ ও সায়েম গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে সানোয়ার হোসেন নামে একজন নিহত হন। এ সময় আহত হন অন্তত আরও ১২ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

আরও পড়ুন: ছাত্রলীগ নেতাকে ফাঁসাতে ইভটিজিংয়ের অপবাদ


বিজ্ঞাপন


শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসলাম হোসেন বলেন, এই দুই গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এর আগে সংঘর্ষে একজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৭-৮ জন।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় এজাহার দিতে আসেননি। এজাহার পেলে আরও বিস্তারিত জানা যাবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর