শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ফুলবাড়ীতে অ্যাম্বুলেন্স-বাস সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি, দিনাজপুর
প্রকাশিত: ১৮ জুন ২০২৪, ০৬:৩৫ পিএম

শেয়ার করুন:

ফুলবাড়ীতে অ্যাম্বুলেন্স-বাস সংঘর্ষে নিহত ১

দিনাজপুরের ফুলবাড়ীতে অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকাগামী বাসের সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক এহসান হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় রোগীসহ অ্যাম্বুলেন্সের সাত যাত্রী গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর এলাকার গুপ্তা প্লাইউডের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ঈদের দিন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল কিশোরের 

নিহত অ্যাম্বুলেন্সের চালক এহসান হোসেন (৩২) হাকিমপুর উপজেলার চন্ডীপুর গ্রামের হারেজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে একটি বাস দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে ফুলবাড়ীর রাজারামপুর এলাকায় এলে হাকিমপুর থেকে ছেড়ে আসা বেসরকারি এক অ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষ হয়। 

আরও পড়ুন: সেমাই কিনতে যাওয়ার পথে বীর মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু


বিজ্ঞাপন


এ সময় অ্যাম্বুলেন্সটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে ওই অ্যাম্বুলেন্সের চালকের মৃত্যু হয়। তখন অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ সাত যাত্রীও গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। 

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর