শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সেমাই কিনতে যাওয়ার পথে বীর মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি, দিনাজপুর
প্রকাশিত: ১৭ জুন ২০২৪, ০৬:০৫ পিএম

শেয়ার করুন:

সেমাই কিনতে যাওয়ার পথে বীর মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুর উপজেলায় সেমাই কিনতে যাওয়ার পথে এক বীর মুক্তিযোদ্ধা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এ সময় আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ জুন) ঈদের দিন সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় বটতলী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ঈদের দিন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল কিশোরের 

পুলিশ সূত্রে জানা গেছে, দিনাজপুরের বিরামপুর উপজেলায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধাসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন।

নিহতরা হলেন - উপজেলার দিওড় ইউনিয়নের কুয়েতপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা এম এ কে আজাদ (৭০) ও একই উপজেলার পৌর শহরের পূর্ব জগন্নাথপুরের (ঝাউবন) তোফাজ্জল হোসেনের ছেলে এনামুল হক (৪২)। 

আরও পড়ুন: গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩


বিজ্ঞাপন


স্থানীয়রা জানান, সোমবার সকালে বীর মুক্তিযোদ্ধা আজাদ তার বাড়ি থেকে অটোরিকশায় চড়ে সেমাই কিনতে বিরামপুর বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক দিওড় বটতলী নামক স্থানে অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তখন অটোরিকশায় থাকা দুই যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, দিওড় বটতলী নামক স্থানে ট্রাকের ধাক্কায় একজন বীর মুক্তিযোদ্ধাসহ দু’জন নিহত হয়েছেন। পরিবারের পক্ষ থেকে সড়ক পরিবহন আইনে মামলা করা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর