শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

‘সারা বাংলাদেশ জানে ঠাকুরগাঁওয়ের মানুষ শান্তিপ্রিয়’

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
প্রকাশিত: ১৫ মে ২০২৪, ০৯:০৩ পিএম

শেয়ার করুন:

‘সারা বাংলাদেশ জানে ঠাকুরগাঁওয়ের মানুষ শান্তিপ্রিয়’

নবাগত রংপুর বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন বলেছেন, ঠাকুরগাঁও,পঞ্চগড় ও দিনাজপুর জেলার মানুষ খুব শান্ত এবং তারা শান্তিপ্রিয়। এটা এখন ব্র্যান্ডিং হয়ে গেছে। সারা বাংলাদেশ জানে যে ঠাকুরগাঁওসহ এসব জেলার মানুষ খুবই শান্তিপ্রিয়। 

বুধবার (১৫ মে) বিকেল ৪টায় ঠাকুরগাঁওয়ে এসে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন: আবারও ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ে ভাঙচুর, আটক ১

 এ সময় জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে জেলা ও উপজেলা প্রশাসন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি এবং গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন রংপুর বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন।

তিনি বলেন, ঠাকুরগাঁওয়ের মানুষ খুবই ভদ্র ও শান্ত প্রকৃতির। তাই শান্তি-শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি আপনাদের সবাইকে অন্যায় ও দুর্নীতি রোধে এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন - পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. তানজীর আহম্মদ, আনসার ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন, এনএসআই’র যুগ্ম পরিচালক হেমায়েত হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. বাবলুর রহমান বাবলু, প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলী-সহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


বিজ্ঞাপন


আরও পড়ুন: গণধোলাই খেলেন প্রধান শিক্ষক

মতবিনিময় সভায় জেলা প্রশাসন এ অঞ্চলের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরেন। এছাড়াও জেলার আইনশৃঙ্খলা, শিক্ষা, চিকিৎসাসহ নানান বিষয়ের উন্নয়ন ও সমস্যার কথা শুনেন। 

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর