রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

আবারও ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ে ভাঙচুর, আটক ১

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
প্রকাশিত: ১৩ মে ২০২৪, ০৫:২০ পিএম

শেয়ার করুন:

আবারও ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ে ভাংচুর, আটক ১

আবারও ঠাকুরগাঁও জেলা প্রশাসক (ডিসি) কার্যালয় ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় শুশান্ত কুমার দাস (৬৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ মে) সকাল বেলা জেলা প্রশাসক কার্যালয়ের হেল্পডেক্স রুমের কাচের গ্লাস ভাংচুর করেন শুশান্ত। এ সময় হেল্পডেক্সের কর্মকর্তারা ও পুলিশ তাকে আটক করে।


বিজ্ঞাপন


আটক ওই ব্যক্তি সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর (মথুরাপুর) গ্রামের মৃত প্রবীর চন্দ্র দাসের ছেলে।

আরও পড়ুন: গাইবান্ধায় অনুষ্ঠিত হলো পুষ্টি সপ্তাহের আলোচনা

বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, সকালে ওই ব্যক্তি এসে তার কাছে থাকা একটি ব্যাগ থেকে লোহার রড বের করে ক্ষিপ্ত ও রাগান্বিত চেহারায় রুমের গ্লাস ভাংচুর করতে থাকেন। এ সময় তিনি বলছিলেন যে হেল্পডেক্স থেকে লাভ কি? এখানে কোনো কাজ না হয়। শুশান্ত আরও বলেন, একটি কাজের জন্য দীর্ঘ দিন হেল্পডেক্সে ঘুরছিলেন, কিন্তু তার কাজ হয়নি। 


বিজ্ঞাপন


এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান ঢাকা মেইলকে বলেন, দীর্ঘ দিন ধরে তিনি এখানে কাজের জন্য হেল্পডেক্সে ঘুরছেন বা তার কাজ হয়নি, খোঁজ নিয়ে এমন কোনো বিষয় পাওয়া যায়নি। গতকালও তিনি আমাদের এখানে এসে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি জেনারেল)-এর সঙ্গে কথা বলেছেন। আজকে তিনি এসে হেল্পডেক্সে কারও সঙ্গে কোনো কথাও বলেননি, বরং ভাংচুর করেছেন। ওই সময় সেখানে কর্মরতরা তাকে ঠেকায় ও পুলিশ তাকে গ্রেফতার করে।

ওই ব্যক্তি তাহলে কেন ভাংচুর করলেন? এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক আরও বলেন, এখনও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়নি। আগে আইনগত প্রক্রিয়া গ্রহণ করা হবে এবং পরে তার সঙ্গে এ বিষয়ে কথা বলা হবে।

আরও পড়ুন: গাইবান্ধায় শিশু ধর্ষণ ও হত্যার বিচার দাবি এনসিটিএফের

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

উল্লেখ্য, এর আগে গত বছর শনিবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক কার্যালয়ের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দ্বিতীয় তলার মুজিব কর্নারসহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কক্ষের গ্লাস ভাংচুর করেন নাসির। পরে তাকে আটক করে পুলিশ।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর