মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নাটোরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: ১৩ মে ২০২৪, ০৮:৩৮ পিএম

শেয়ার করুন:

নাটোরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

নাটোরের লালপুরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

সোমবার (১৩ মে) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়। এ মামলার অপর দুই আসামি আব্দুল মান্নান ও মুক্তার হোসেনকে খালাস দিয়েছে আদালত।

স্পেশাল পাবলিক প্রসিকিউটর (বিশেষ পিপি) অ্যাডভোকেট আনিসুর রহমান ঢাকা মেইলকে এ নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামি সাব্বির লালপুর উপজেলার অমরপুর এলাকার বাসিন্দা।

অ্যাডভোকেট আনিসুর রহমান ঢাকা মেইলকে আরও বলেন, ২০২০ সালের ২০ নভেম্বরে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা-মা চিকিৎসার জন্য রাজশাহী যান। এ সুযোগে লালপুর উপজেলার অমরপুর এলাকার বাসিন্দা আসামি সাব্বির পঞ্চম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে। পরে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করেন। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: বিস্কুটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে পুলিশ আসামিদের গ্রেফতার করে। এ মামলায় তদন্ত শেষে পুলিশ আদালতে অভিযোগপত্র দেয়। মামলার সাক্ষ্য গ্রহণ শেষে আজ সোমবার আদালতের বিচারক ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড এবং অপহরণের অন্য ধারায় ১৪ বছরের কারাদণ্ডের আদেশ দেন। একইসাথে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর