মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

পাঁচশ টাকার জন্য শিশুকে নদীতে ফেলে হত্যা

জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: ১২ মে ২০২৪, ১১:৫৩ এএম

শেয়ার করুন:

পাঁচশ টাকার জন্য শিশুকে নদীতে ফেলে হত্যা

জামালপুরের দেওয়ানগঞ্জে ৫০০ টাকার জন্য মুজাহিদ নামে এক শিশুকে নদীতে ফেলে হত্যা করেছে মো. শামীম হোসেন নামে এক কিশোর।

শুক্রবার (১০ মে) দুপুরে উপজেলার সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়ায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


মো. মুজাহিদ সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া গ্রামের বাবুল আক্তারের ছেলে। আর কিশোর মো. শামীম একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মুজাহিদ বাড়ির কাউকে না জানিয়ে গোপনে ৫০০ টাকার নোট নিয়ে দোকানে যায় বিস্কুট কিনতে। শামিম বিষয়টি দেখে তার পিছু নেয়। একপর্যায়ে শামিম শিশু মুজাহিদের কাছ থেকে জোর করে টাকা নিয়ে নেয়। পরে প্রলোভন দেখিয়ে বাড়ির কাছে নদীর পাড়ে নিয়ে যায়। মুজাহিদ টাকা নেওয়ার কথা মাকে বলার ভয় দেখালে শামিম তাকে নদীতে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

আরও পড়ুন

নদীর তীরে পুঁতে রাখা হয় শিশুকে, গ্রেফতার ৫

অনেক খোঁজাখুঁজি করেও মুজাহিদকে পায়নি তার পরিবার। অন্যদিকে ভয়ে শামিমও আত্মগোপন করে। এলাকায় শামিম ও মুজাহিদের নিখোঁজের খবর ছড়িয়ে পড়ে। মুজাহিদকে না পাওয়ার বিষয়ে তার স্বজনরা শামিককে সন্দেহ করে পুলিশকে জানায়। পুলিশ শুক্রবার রাত ১২টার দিকে দেওয়ানগঞ্জ রেলস্টেশন থেকে আটক করে। জিজ্ঞাসাবাদের পর শনিবার (১১ মে) শামিমকে ঘটনাস্থলে নেওয়া হলে সে মুজাহিদকে নদীতে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার কথা স্বীকার করে।


বিজ্ঞাপন


নিহত মুজাহিদের মা সেলিনা পারভীন বলেন, মুজাহিদ আমাদের একমাত্র সন্তান। তাকে হারিয়ে আমি কীভাবে বাঁচব। আমি এ অপরাধের সুবিচার চাই।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, শামিমকে শুক্রবার রাত ১২টার দিকে দেওয়ানগঞ্জ রেলস্টেশন থেকে আটক করা হয়েছে। শনিবার ঘটনাস্থলে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে মুজাহিদকে নদীতে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার কথা স্বীকার করে।

তিনি বলেন, মুজাহিদ ছোট ছেলে, সাঁতার জানে না সে। ধারণা করা হচ্ছে, মুজাহিদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর