মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ঢাকা

মিরসরাইয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৬

উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম (মিরসরাই)
প্রকাশিত: ০৯ মে ২০২৪, ০৯:৫৩ পিএম

শেয়ার করুন:

মিরসরাইয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৬

মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সময়ে সংঘটিত সহিংসতায় ছয়জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ মে) সকালে উপজেলার খইয়াছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনুর হামলায় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. শাখাওয়াত হোসেন (৩৫) আহত হয়েছেন। 


বিজ্ঞাপন


উপজেলার খৈয়াছরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভিতরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আরও পড়ুন: ভোটের মাঠে ছেলের পরাজয়, বাবার জয়

শাখাওয়াত খৈয়াছরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পোলমোগরা এলাকার আব্দুর রুপ মুন্সী বাড়ির মো. ওমর ফারুকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বুধবার মিরসরাই উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে জয় পান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন (কাপ-পিরিচ)। নির্বাচনী ফলাফল শেষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান (ঘোড়া) প্রতীকের সমর্থকরা পরাজিত হয়ে কাপ-পিরিচ সমর্থকদের ওপর হামলা করেন।


বিজ্ঞাপন


এদিকে বুধবার (৮ মে) রাত ১০টায় বাবলু ও আফাজের নেতৃত্বে খৈয়াছরা ইউনিয়নের বড়তাকিয়া বাজারে মন্নান সওদাগরের দোকানে ভাংচুর এবং হামলা চালায় উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেওয়া শেখ আতাউর রহমান (ঘোড়া) প্রতীকের সমর্থকরা। হামলায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত এনায়েত হোসেন নয়নের (কাপ-পিরিচ) এজেন্ট আমজাদ হোসেন (৩৫), সোহরাব হোসেন সোহেল (৩০), ওয়াসিম উদ্দিন সুমন (৩৫) ও সাইফুল ইসলাম (৩০) আহত হয়। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমজাদ হোসেন চমেক হাসপাতালে চিকিসাধীন রয়েছেন। বাকিরা চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে এসেছেন।

আরও পড়ুন: বরিশালে নির্বাচনী সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

মিরসরাই থানার উিউটি অফিসার এসআই আমির হোসেন বলেন, শাখাওয়াতের ওপর হামলার বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন বলেন, খইয়াছড়া ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতার বিষয়ে কেউ লিখিত বা মৌখিক অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর