সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

ফুলগাজীতে ভবনের কার্নিশে পালাতে গিয়ে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি, ফেনী
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পিএম

শেয়ার করুন:

ফুলগাজীতে ভবনের কার্নিশে পালাতে গিয়ে শিশুর মৃত্যু

ফেনীর ফুলগাজীতে মক্তব ফাঁকি দিয়ে ভবনের ছাদের কার্নিশে পালাতে গিয়ে মিনহাজ উদ্দিন (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। 

বুধবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার মুন্সিরহাট ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ভবনের ৩তলা থেকে পড়ে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। মিনহাজ মুন্সীরহাট ইউনিয়নের কমুয়া গ্রামের চৌধুরী বাড়ির প্রবাসী আবদুল মতিন চৌধুরীর ছেলে। তারা দীর্ঘদিন ওই ভবনের ভাড়াটিয়া হিসেবে রয়েছেন। মিনহাজ স্থানীয় একটি কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।  


বিজ্ঞাপন


এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে ওই ভবনে ভাড়া থাকতেন। বুধবার সকালে মিনহাজকে তার মা ঘুম থেকে তুলে মক্তবে যাওয়ার জন্য পাঠায়। কিন্তু মিনহাজ মক্তবে না গিয়ে বাসার ৩ তলার ছাদের কার্নিশে পালিয়ে থাকে। এক পর্যায়ে অসতর্ক অবস্থায় মিনহাজ ওই কার্নিশ থেকে পড়ে যায়। তাকে তাৎক্ষণিক উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে মিনহাজ মারা যায়।  

আরও পড়ুন

গাংনীতে ট্রলিচাপায় শিশুর মৃত্যু

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটির মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর