সোমবার, ১৩ মে, ২০২৪, ঢাকা

‘শিক্ষামন্ত্রীকে বলেছি স্কুলগুলো এক সপ্তাহ বন্ধ রাখতে’

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পিএম

শেয়ার করুন:

‘শিক্ষামন্ত্রীকে বলেছি শিক্ষাপ্রতিষ্ঠান এক সপ্তাহ বন্ধ রাখতে’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেন, শিক্ষামন্ত্রীকে আরও এক সপ্তাহ স্কুলগুলো বন্ধ রাখার জন্য বলেছি।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) নার্সিং কলেজ ভবন উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭ দিন ধরে পানি বন্ধ

এ সময় তিনি আরও বলেন, আমি কিছুক্ষণ আগে শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলেছি। আমরা আরও এক সপ্তাহ স্কুলগুলো বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। আমাদের কিছু নির্দেশনা আছে স্বাস্থ্য অধিদপ্তর থেকে সেগুলো সব জায়গায় দেওয়া হবে। যারা বয়স্ক এবং শিশু রয়েছেন, তারা যেন প্রয়োজন না থাকলে ঘরের বাইরে বের না হয়। আর বাকি যে নির্দেশনা আছে - সেগুলোও জানিয়ে দেওয়া হবে।

মন্ত্রী আরও বলেন, স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে আমি সাধারণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। এজন্য উপজেলা লেভেলের স্বাস্থ্য কমপ্লেক্সগুলো আরও উন্নত করা হবে, যাতে করে গ্রামীণ জনপদের সাধারণ মানুষ উন্নত চিকিৎসা পায়। 

আরও পড়ুন: ১২-১৬ বছর বয়সী শিক্ষার্থীদের কৃমিনাশক খাওয়াবে সরকার


বিজ্ঞাপন


এ সময় আরও উপস্থিত ছিলেন - সিআরপির প্রতিষ্ঠাতা ডা. ভ্যালেরি টেইলর, ঢাকা জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা ও সিআরপির নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ সোহরাব হোসেন প্রমুখ।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর