বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি, ভোলা
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পিএম

শেয়ার করুন:

নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

ভোলার চরফ্যাশন উপজেলার মাদ্রাজ ইউনিয়নে নানা বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মো. আরাফাত (৬) ও মো. জুনায়েদ (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা দু’জন খালাতো ভাই। শিশু দু’টিকে হারিয়ে নির্বাক পরিবার। বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের সদস্যদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডের মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

শিশু আরাফাত মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডের বাসিন্দা হারুন মাতাব্বরের ছেলে ও জুনায়েদ ঢাকার বিক্রমপুর জেলার বাসিন্দা মো. স্বপন মিয়ার ছেলে।

আরও পড়েন

পিরোজপুরে পানিতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যু

পরিবার জানায়, জুনায়েদ পহেলা এপ্রিল তার বাবা-মায়ের সঙ্গে মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডে তার নানা বাড়িতে বেড়াতে আসে। একই সাথে খালাতো ভাই আরাফাতের পরিবারও নানা বাড়িতে বেড়াতে আসে। বুধবার দুপুরের দিকে দুই খালাতো ভাই নানা বাড়ির পুকুরের খাটলায় খেলতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে পরিবারের লোকজন পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।


বিজ্ঞাপন


চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন ঢাকা মেইলকে জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। এ ঘটনায় শিশু দু’টির পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর