মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

চাঁদপুরে আওয়ামী লীগের ৫ প্রার্থীসহ ৪৩ জনের মনোনয়নপত্র দাখিল

জেলা প্রতিনিধি, চাঁদপুর
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২৩, ০৪:৫৮ এএম

শেয়ার করুন:

চাঁদপুরে আওয়ামী লীগের ৫ প্রার্থীসহ ৪৩ জনের মনোনয়নপত্র দাখিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল আজ। এই দিন চাঁদপুরের ৫টি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার পাঁচ প্রার্থীসহ অন্যান্য রাজনৈতিক দল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৪৩ জন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল থেকে জেলার ৮ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।


বিজ্ঞাপন


চাঁদপুর-১ (কচুয়া) আসন: এই আসনে মনোনয়নপত্র জমা দেন স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম হোসেন, জাকের পার্টির মো. মাসউদুল হাসান, বাংলাদেশ কংগ্রেসের মো. জামাল হোসাইন, জাসদের সাইফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মো. শওকত হোসেন মিয়া, জাতীয় পার্টির একেএসএম শহীদুল ইসলাম, ইসলামী ফ্রন্ট বাংলাদেশের মো. সেলিম প্রধান, বাংলাদেশ আওয়ামী লীগের ড. সেলিম মাহমুদ।

আরও পড়ুন: কুমিল্লায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসন: মনোনয়নপত্র জমা দেন বাংলাদেশ আওয়ামী লীগ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বীক্রম, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) মো. মনির হোসেন, জাকের পার্টির ওবায়েদ মোল্লা, জাতীয় পার্টি থেকে মো. ইমরান হোসেন মিয়া, জাসদ-মো. হাসান আলী সিকদার, স্বতন্ত্র-এম ইসফাক আহসান ও বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল)-মো. শাহ আলম সরকার।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন: স্বতন্ত্র-ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ডা. দীপু মনি, জাতীয় পার্টি থেকে মো. মহসীন খান, জাকের পার্টির মো. কাওছার মোল্লা, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে আবু জাফর মো. মাইনুদ্দিন, বাংলাদেশ তরিকত থেকে মো. মিজানুর রহমান ও স্বতন্ত্র-মো. রেদোয়ান খান।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ইউপি নির্বাচনে ৩য় লিঙ্গের প্রার্থীর কাছে হেরে এবার এমপি মনোনয়নপত্র জমা

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন: জাকের পার্টি-নুরুল ইসলাম, জাতীয় পার্টি-সাজ্জাদ রশিদ, স্বতন্ত্র-জালাল আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগ-মুহম্মদ শফিকুর রহমান, তৃণমূল বিএনপি-মো. সেলিম, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)-আব্দুল গণি, স্বতন্ত্র-মোহাম্মদ জাহিদুল ইসলাম, বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ)-বাকী বিল্লাহ মিশকাত চৌধুরী, স্বতন্ত্র-ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, তৃণমূল বিএনপি-মো. আবদুল কাদির তালুকদার, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-ড. মোহাম্মদ শাহজাহান।

চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসন: বাংলাদেশ আওয়ামী লীগ-রফিকুল ইসলাম, ইসলামী ফ্রন্ট বাংলাদেশ-সৈয়দ বাহাদুর শাহ্ মুজাদ্দেদী, স্বতন্ত্র-গাজী মাঈনুদ্দিন, জাকের পার্টি-মো. মকবুল আহমেদ, বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ)-বাকী বিল্লাহ মিশকাত চৌধুরী, স্বতন্ত্র-মো. জাকির হোসেন প্রধানিয়া, স্বতন্ত্র-মোহাম্মদ সফিকুল আলম, জাসদ-মো. মনির হোসেন মজুমদার, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট-আক্তার হোসেন।

রাতে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন চাঁদপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর